অবশেষে শাকিব খানের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন পূজা

কিছুদিন ধরে ‘টক অব দ্য টাউন’ শাকিব খান। ঢালিউডের এই কিং খান দীর্ঘদিন ধরে কাজ দিয়ে না হলেও ব্যক্তি জীবন দিয়ে আলোচনায় এসেছেন ঠিকই। গোপনে বিয়ে-সন্তান-বিচ্ছেদ এ তিনটি শব্দ পিছুই ছাড়ছে না ঢালিউড কিংয়ের। অপু বিশ্বাস, বুবলীর পর সেই তালিকায় নাম যুক্ত হয়েছে নায়িকা পূজা চেরীরও।

শাকিব-বুবলী ও সন্তান বীরের রেশ কাটতে না কাটতেই গুঞ্জন উঠেছে আরেক নায়িকা পূজা চেরীকে নাকি ‘ধর্মান্তরিত’ করে বিয়ে করেছেন শাকিব খান। গত ২২ সেপ্টেম্বর তাদের বিয়ে হয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে জোর আলোচনা।

তবে এসব আলোচনার মধ্যেই অবশেষে বিয়ে নিয়ে মুখ খুলেছেন পূজা চেরী। মঙ্গলবার (১১ অক্টোবর) এ প্রসঙ্গে গণমাধ্যমকে পূজা বলেন, শাকিব খানকে বিয়ে করেছি তারা আগে প্রমাণ দিক। প্রমাণ ছাড়া কেন এসব কথা বলছে? আমি নিজেও বুঝতে পারছি না কেন এসব কথা আসছে।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে আমি খুবই বিরক্ত। আমি কাজের মধ্যে ডুবে থাকতে চাই। এখন শুটিংয়ে আছি। এখন আমি কাজ ছাড়া কিছুই চিন্তা করছি না। পূজা চেরি গণমাধ্যমকে আরও বলেন, এমন কিছু হয়ে থাকলে আমি সময় হলেই সব বলবো। একটি দল আমার পিছনে লেগে আছে। যেহেতু শুটিংয়ে আছি বিষয়টি নিয়ে কথা বলে চরিত্র থেকে বের হতে চাই না। সময় হলে সব বলব।

অপু বিশ্বাস ও বুবলীর সঙ্গে শাকিব খানকে নিয়েও শুরুতে এমন গুজব রটেছিল। সে সময় সে নায়িকারাও একইভাবে কৌশলে গুজব দাবি করেছিলেন। যদিও পরবর্তীতে তার সত্যতা পাওয়া যায়।

এই প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করছেন পূজা। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ ওয়েব ফিল্মের শুটিংয়ে ব্যস্ত তিনি। এ ওয়েব ফিল্ম দিয়ে প্রথমবার ছোট পর্দার জোভানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা। চলতি বছরের শেষের দিকে ওয়েব ফিল্মটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে গত শুক্রবার (৭ অক্টোবর) পূজা অভিনীত সরকারি অনুদানের একটি সিনেমা মুক্তি পেয়েছে। তবে সিনেমাটি দর্শকখরায় ভুগছে। তারকাদের ব্যক্তি জীবনের আলোচনা সিনে জগতে প্রভাব ফেলছে বলে জানিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

আরো পড়ুন

মাত্র 4 বছরের বাচ্চা পেশাদারদের মত তবলা বাজান। অবিশ্বাস্য এই ভারতীয় শিশুর দক্ষতা দেখে বিশ্বজুড়ে প্রশংসা নেটিজসদের। ভাইরাল ভিডিও

<strong>নিজস্ব প্রতিবেদন:</strong>ভারতে ভট্টাচার্যি বাড়িতে দুর্গাপূজায় ঢাকের বাজনা হতো। সেই ঢাকের ছন্দে বাড়ির ছোট্ট মিলনের সেকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *