আপনি কাকে আগে বাচাবেন, মা নাকি বউ? আপনার উত্তরই বলে দেবে আপনি কেমন ব্যক্তিত্বের মানুষ। রইল সঠিক উত্তর।

নিজস্ব প্রতিবেদন:অচিনপুর রাজ্যের রাজার ছিল তিন পুত্র সন্তান।তিন রাজপুত্র একটি করে ম্যাজিকাল শক্তি ছিল।বড় রাজপুত্রের কাছে ছিল একটি আয়না পৃথিবীর সব জায়গা মুহূর্তের মধ্যে দেখতে পেত মেজু রাজপুত্রের কাছে ছিল একটি ঘোড়া সে এই ঘোড়া দিয়ে পৃথিবীর যেকোন জায়গায় সহজে যেতে পারত।

ছোট রাজপুত্রের কাছে ছিল একটি আপেল।সে এই আপেল দিয়ে মুহূর্তের মধ্যেই যে কোন রোগ ভালো করে দিতে পারতো।তারা সবাই একদিন বড় রাজপুত্র আয়নায় দেখতে পারলো।পার্শ্ববর্তী একটি রাজ্যের রাজার কন্যা অসুস্থ এবং তারা আরও দেখতে পেল রাজ্যের রাজা ঘোষণা দিয়েছে।

যে তার মেয়ের রুগ ভালো করে দিতে পারবে তার সাথে তার মেয়ে বিয়ে দিবে।তখন রাজপুত্ররা একে একে তাদের শক্তির ব্যবহার করতে থাকে প্রথমে তারা দেখে নিল আইনার মাধ্যমে ওই রাজকন্যা কোথায় থাকে। তারপর মেজু রাজপুত্রের ঘোড়া দিয়ে সে রাজকন্যা রাজ্যে চলে গেল।

তারপর রাজকন্যার রুমে প্রবেশ করলএবং সেই ছোট রাজপুত্রের আপেলটি সেই রাজকন্যা কে দিল।রাজকন্যা খেয়ে সে মুহূর্তের মাধ্যমেই ভালো হয়ে গেল।রাজকন্যা কথা দিয়েছিল,যে তার রুগ ছাড়তে পারবে সে তার সাথে বিয়ে বসবে।

এখন বন্ধুরা তোমরা কি বলতে পারবে এই তিন রাজপুত্র থেকে কোন রাজপুত্রের কাছে বিয়ে বসবে?ভিডিওটি শেষে উত্তর দেয়া থাকলো। তো ধাধা টি কেমন লেগেছে। দ্বিতীয় ধাধা টি হল:মনে করো তুমি এক রাতে ভুল করে জঙ্গলের মধ্যে চলে গেলে। এবং তুমি তোমার সামনে একটি প্রদীপ দেখতে পেলে। প্রদীপ হাতে নিতেই প্রতীক থেকে বেরিয়ে আসলো একটি জিন জিন টি এসে তোমাকে বললো তুমি কি চাও তোমার স্বপ্ন সে মুহূর্তে পূরণ করে দেবে।

তখন তুমি হঠাৎ করে বুঝতে পারলে না তুমি কি স্বপ্ন পূরণ করতে চাও।তখন তুমি প্রদীপ টি নিয়ে বাড়িতে চলে গেলে।বাড়িতে নিয়ে গিয়ে তোমার বাবা-মা বউকে সব ঘটনা খুলে বললে। তোমার বউ বললো দেখো আমাদের তো কোনো সন্তান নেই আমরা জিনকে বলি আমাদেরকে একটি সন্তান এনে দিতে।

তখন তার বাবা বলল দেখ বাবা আমরা তো অনেক গরীব মানুষ ।আমরা যদি তার কাছ থেকে অনেক টাকা পয়সার চেয়ে নেই তাহলে ধনী হয়ে যাব। তখন তার মা বললো দেখ বাবা আমি আজ 23 বছর ধরে চোখে দেখি না যদি জিনকে বলে দিস তাহলে আমার দৃষ্টিশক্তি ভালো করে দেবে।

তখন যুবকটি চিন্তায় পড়ে গেল একসাথে তিনজনের স্বপ্ন কিভাবে পূরণ করবে। তখন সে বুদ্ধি করে এমন একটি স্বপ্নপূরণের কথা বলল যে স্বপ্ন পূরণের তিনজনেরই স্বপ্নপূরণ হয়ে গেল।এখন তুমি কি এমন একটি উত্তর দিতে পারবে যে উত্তরে তিনজনের স্বপ্ন পূরণ হয়ে যাবে ।

ভিডিওটির শেষে উত্তর দেয়া থাকলো।মনে করো তোমাদের রুমে অনেকগুলো খাবার রয়েছে তোমার বাবা তোমাকে বলেছে এগুলো পাহারা দিতে। একদিন তুমি এগুলো পাহারা দিতে রুমের ভিতরে ঢুকলে রুমের ভিতরে ঢুকে তুমি দেখতে পেলে।একটি বানর কলাগুলো খাচ্ছে, আর খরগোশ গাজর খাচ্ছে আর আরেকটি শিপাঞ্জি এগুলো দেখছে ।

এখন তুমি কি বলতে পারবে এগুলোর মধ্য থেকে সবচেয়ে বোকা কে ?এখান থেকে সবচেয়ে বোকা হচ্ছে তুমি কারণ এখানে সবার কাছে খাবার আছে তোমার কাছে খাবার নেই। তো বন্ধুরা যদি তোমরা এই ভিডিওটি দেখো তাহলে আরো অনেক মজার মজার দাদা পেয়ে যাবে যেগুলোর উত্তর আসলেই অনেক জোকস।

আরো পড়ুন

গ্রামের বন্যার চমৎকার দৃশ্য একেছেন শিল্পী ! এমন সৌন্দর্য মন কেড়েছে নেটিজনদের। তুমুল প্রশংসা শিল্পীর।

নিজস্ব প্রতিবেদন:চিত্র আঁকা অনেক মানুষেরই পেশা আবার অনেকের আবেগ আবার অনেকের শখ। চিত্র আঁকতে আমরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *