একাউন্টে ৫ হাজার জমা টাকা থাকলে অর্ধ লক্ষ টাকা লোন!

গ্রাহকদের জন্য ঋণসেবা চালু করলো পদ্মা ব্যাংক লিমিটেড। এই সেবার নাম ‘পদ্মা প্রয়োজন’। এছাড়া গাড়ি-বাড়ি এবং পারসোনাল লোনও চালু করেছে ব্যাংকটি। ব্যাংক সূত্র জানায়, অ্যাকাউন্টে ন্যূনতম পাঁচ হাজার টাকা ব্যালেন্স থাকলেই মিলবে ‘প্রয়োজন’ লোন। সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত এই ঋণ পাওয়া যাবে।

মাসিক কিস্তি প্রতি হাজারে ৯০ টাকা। পরিবারের যে কেউ একজন গ্যারান্টার হলেই চলবে। নিয়মিত ঋণ পরিশোধ করে পরবর্তী বছর পাওয়া যাবে বর্ধিত হারে ঋণ নেওয়ার সুবিধা। রাজধানীর ধানমন্ডির বিজিবি হলে পদ্মা ব্যাংকের ঢাকা দক্ষিণ জোনের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে এ সেবার মোড়ক উন্মোচন করা হয়। এছাড়া উদ্বোধন করা হয় অটোমেটেড চালান সিস্টেমের (এ-চালান)।

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন। বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী। ব্যাংকটির অন্য সেবাগুলোর মধ্যে রয়েছে- ব্যক্তিগত সেভিংস, পদ্মাবতী ও পদ্মা প্রতিদিন।

শুধু পদ্মা ব্যাংকের ওপর আস্থা রাখায় গ্রাহকদের সম্মান জানানোর জন্য ব্যতিক্রমী এই ঋণসেবা চালু করা হয়েছে বলে জানান ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা। অনুষ্ঠানে ব্যাংকের বিনিয়োগ, রেমিট্যান্স, আমানত ও রিকভারির পাশাপাশি পদ্মা-ওয়ালেট, পদ্মা আই ব্যাংকিংসহ ব্যাংকের বিভিন্ন আধুনিক প্রোডাক্ট গ্রাহকদের সামনে তুলে ধরেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন ও আলম মো. শরিফুল ইসলাম। এছাড়া গ্রাহকদের উদ্দেশে শুভেচ্ছা বক্তব্য দেন ইউএনডিপির বাংলাদেশের কান্ট্রি ইকোনমিস্ট ড. নাজনীন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন- পদ্মা ব্যাংকের মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, হেড অব আরএএমডি অ্যান্ড ল’ ফিরোজ, বিজনেস হেড খন্দকার জীবানুর রহমানসহ ব্যাংকের অন্যান্য বিভাগের কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা। তথ্যসূত্র: জাগো নিউজ।

আরো পড়ুন

লাভজনক ২০টি ফ্যাক্টরী ব্যবসার আইডিয়া!

এই পৃথিবীতে বহু ধরনের ব্যবসা প্রচলন রয়েছে এবং প্রত্যেকটি ব্যবসায়ী প্রত্যেক দেশের অর্থনীতির মূল চালিকা ...

Leave a Reply

Your email address will not be published.