কচ্ছপের শরীরে একশন ক্যামেরা লাগিয়ে ছেড়ে দেওয়া হল সাগরে, পানির নিচে জেতেই ক্যামেরায় ধরা পড়ল নানান অদ্ভুদ জিনিস, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: নানান ধরনের আকর্ষণ এবং সৌন্দর্যে ভরা আমাদের এই পৃথিবী। পৃথিবীতে রয়েছে হাজারো রকমের অবাক করা প্রাণী পশু পাখি পাহাড় পর্বত আরো কত কি। এ পৃথিবীতে দেখার জিনিস এর কোনো শেষ নেই। আপনি দেখতে দেখতে অবাক হয়ে যাবেন যে এই পৃথিবীতে কত রকমের জিনিস রয়েছে দেখার মত। হাজারো জিনিস রয়েছে তেমনি পানির নিচে রয়েছে আরও বেশি বিস্ময়কর জিনিস। পানির নিচে যে কত রকমের মাছ এবং অন্যান্য জলজ প্রাণী রয়েছে তার কোন হিসেব নেই।

মাটির উপরে ভূমিতে সবকিছু তো আমরা নিজের চোখে দেখতে পাই কিন্তু মাটির নিচে পানির নিচে যা আছে তা কি আমরা সহজে খালি চোখে দেখতে পাই। অবশ্যই না। উপরের সৌন্দর্য দেখা টা যতটা সহজ পানির নিচে সূর্য দেখা ঠিক ততটাই কঠিন। তবে যারা ডুবুরি এবং ভালো সাঁতার জানে তারা পানির নিচে যে অনেক কিছু দেখে আসতে পারে। কিন্তু আপনার আমার মতো সাধারণ মানুষের পক্ষে তা কখনোই সম্ভব না। এখন ডিজিটাল যুগ অসম্ভব বলে কোন কথাই নেই, এখন মানুষ চাইলে ঘরে বসে পুরো পৃথিবীতে ঘুরে আসতে পারে।

খুব অবাক হচ্ছেন যেটা কি করে সম্ভব পুরো পৃথিবী ঘুরে আসার তাও ঘরে বসে। আসলে শারীরিকভাবে পুরো পৃথিবী ঘুরতে না পারলে চোখের দেখায় মানুষ থেকে পুরো পৃথিবীটা ঘুরে আসতে পারে তা সম্ভব হয়েছে ইন্টারনেটের জন্য। এর সাথে রয়েছে ডিজিটাল ক্যামেরা। ক্যামেরায় ধারণ করা করা ভিডিও দেখে মানুষ পুরো পৃথিবীর সৌন্দর্য তা এখন উপভোগ করতে পারবেন খুব সহজে। এখন আবার উপরের পৃথিবী সৌন্দর্যটাই নয় শুধু পানি নিচের সৌন্দর্য ও মানুষ চাইলে সহজেই উপভোগ করতে পারে। এমনই একটি সুন্দর ভিডিও ধারণ করেছে এক ইউটিউবার।

তিনি প্রথমে ছোট একটি মাছ পানিতে ফেলে একটি কচ্ছপ শিকার করে তারপর সেই কচ্ছপের সাথে একটি ক্যামেরা বেঁধে দেয় এবং কচ্ছপ পিকে পানিতে ফেলে দেয় সেই ক্যামেরার সাথে লাইভ কানেক্ট করে নেয় নিজের মোবাইল কে এবং সরাসরি মানুষকে পানিৱ নিচের ভিডিও দেখাতে সক্ষম হয়। এখানে দেখা যায় যে কচ্ছপ টি প্রথমে পানির একদম নিচে চলে যায়। নিচে যে আরো একটি কচ্ছপের দেখা হয় যা মানুষ সরাসরি দেখতে পায় এই ভিডিওটি। তারপর কচ্ছপ দুটি মাছ শিকার করে খায় এবং এটি ক্যামেরায় ধরা পড়ে তারপর কচ্ছপ পানিতে চলতে থাকলে আরো একটি রঙিন মাছের সাথে দেখা হয়।

এরকম লাইভ পানির নিচে কি হচ্ছে তা দেখতে পারা সত্যিই অনেক অসাধারণ একটি আইডিয়া। পানির নিচে না যেও ঘরে বসে যে এরকম সুন্দর ভিডিও দেখা যাবে তার অতি অকল্পনীয়। এই ভিডিওটি ইউটিউবে অনেক ভাইরাল হয়েছে অনেক মানুষ একটি দেখেছেন। এটি সত্যিই অনেক মনমুগ্ধকর একটি ভিডিও এরকম লাইভ ভিডিও করাটা সত্যিই অনেক দুঃসাধ্য ব্যাপার। এরকম ইউনিক আইডিয়া মানুষ খুব কমই আছে পৃথিবীতে। ভিডিওটি দেখতে যেমন সুন্দর মানুষ আর ঠিক এরকম এটা উপভোগ করতে চলে এসেছে। আপনি চাইলে নিচের লিংকে ভিডিওটি দেখে আসতে পারেন এবং আমি আশা করছি এই ভিডিওটি আপনার মন কেড়ে নিতে বাধ্য।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

বাই সা,ইকে,লের রিং দিয়ে দারুন কায়দা করে বাননো হল ব,ন্দুক, সেই ব,ন্দুক দিয়ে গুলি করে শিfকার করল বড় মাছ তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমান প্রযু,ক্তি আমাদের দিনকে খুব সহজ করে তুলে দিয়েছে। কিন্তু এই প্র,যুক্তি একদিনে …

Leave a Reply

Your email address will not be published.