কুকুর আর বানরের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই, বানরের ভয়ে জান নিয়ে পালাল কুকুর, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: বিশ্ব করোনা পরিস্থিতি বাড়ার পর থেকেই মানুষ বেশিরভাগ সময়টা ঘরে বন্দি। আর অবসর সময়ে বেশির ভাগ মানুষের কাজ না থাকায় ও মোবাইল ডেটা সহজলভ্য হওয়ার কারণে সকলেই সোশ্যাল মিডিয়ার প্রতি একটু বেশি আসক্ত হয়ে গেছে ।

তাই নতুন নতুন ভিডিও কিংবা নতুন যেকোনো চলমান পরিস্থিতি খুব অল্প সময়ের মধ্যে সকলের কাছে পৌঁছে যাচ্ছে এবং তা ভাইরাল হচ্ছে। শুরুর দিকে শুধু তরুণ-তরুণী ছাত্র-ছাত্রী রা সোশ্যাল মিডিয়া ব্যবহার করলেও। বর্তমানে বয়স্ক থেকে শুরু করে সকলের মধ্যেই এ প্রবণতা অনেক বৃদ্ধি পেয়েছে।

মানুষ বিভিন্ন কাজ ও বিভিন্ন ভিডিও তৈরি করার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় বিনোদন সহ অনেক মেসেজ দিয়ে থাকে। শুধুমাত্র মানুষই নয় অনেক বন্যপ্রাণী নিয়ে সোশ্যাল মিডিয়ায় সাড়া জাগানো ভিডিও তৈরি করা হয়ে থাকে। অল্প সময়ের মধ্যে বিভিন্ন মানুষ কর্তৃক আলোচিত হয় অনেক ক্ষেত্রে কিছু কিছু বাজে ভিডিওর জন্য ব্যাপকভাবে সমালোচিত হয়।

সোশ্যাল মিডিয়া ভিডিও গুলো ধরন প্রত্যেকেই নিজের মত করে আলাদা আলাদা করে তৈরি করতে চাই। যাতে সেটা সকলের কাছে একটু বেশি গ্রহণযোগ্যতা পায় ঠিক তেমনি বর্তমানে আশেপাশে জীবজন্তু তাদের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় যা অনেক বেশি বিনোদন দেয় এবং একই সাথে প্রচুর আলোচিত হয়। একই সাথে বন্যপ্রাণীর খেলা উপভোগ করে সবাই। ভিডিওতে দেখা যায় একটি বানর রাস্তার পাশে বসে কিছু কলা খাচ্ছিল। হঠাৎ করে একটি কুকুর আসে। হঠাৎ করে কুকুর বানরটিকে দেখে চমকে ওঠে এবং ধীরে ধীরে কাছে আসতে চায় । বানরটি সেটি দেখে কুকুরকে একটু ভয় দেখাতে চেষ্টা করে।

কিন্তু কুকুর একদমই চলে যায় না । বানরটি বারবার কুকুরটিকে ভয় দেখাতে চায় । একটু পর আরও একটি কুকুর আসে এবং বানান ঠিক একইভাবে কুকুরকে ভয় দেখাতে চায়। এক পর্যায়ে দুটি কুকুর একসাথে হয়ে বানরটিকে তাড়া করে। ফলে বানর টি বনের ভিতরে চলে যায়।

তারপর কুকুর দুটি বনের ভিতর যায় আর বানরের তাড়া করে। ঠিক ঐ সময়ে বানানটি বনের আরো ভিতরে চলে যায়। আর কুকুর দুটি ও সেখান থেকে চলে যায় ভিডিওটি অল্প কিছু সময়ের মধ্যে অনেক বেশি পরিমাণ ভাইরাল হয় এবং সকলে আনন্দের সাথে ভিডিওটি উপভোগ করে। ভিডিওটি অনেক বেশি পরিমাণ আলোচিত হয় এবং সকলে দেখতে পায় বন্য জীবজন্তু তারাও মজা করে ও একে অন্যকে ভয় পাওয়ার পরও এক ধরনের খেলা করে থাকে।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

মাত্র 4 বছরের বাচ্চা পেশাদারদের মত তবলা বাজান। অবিশ্বাস্য এই ভারতীয় শিশুর দক্ষতা দেখে বিশ্বজুড়ে প্রশংসা নেটিজসদের। ভাইরাল ভিডিও

<strong>নিজস্ব প্রতিবেদন:</strong>ভারতে ভট্টাচার্যি বাড়িতে দুর্গাপূজায় ঢাকের বাজনা হতো। সেই ঢাকের ছন্দে বাড়ির ছোট্ট মিলনের সেকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *