কোলে সন্তানকে নিয়ে ব্যস্ত রাস্তা সামলাচ্ছেন মহিলা ট্রাফিক

সন্তানকে কোলে নিয়ে গুরুতর দায়িত্ব পালন করছেন তিনি। যে ভিডিও সোশ্যাল মিডিয়ার ময়দানে আসা মাত্রই ভাইরাল।সন্তানকে কোলে নিয়ে গুরুতর দায়িত্ব পালন করছেন তিনি। যে ভিডিও সোশ্যাল মিডিয়ার ময়দানে আসা মাত্রই ভাইরাল। জানা গিয়েছে, ইনি police constable। পাঁচ মাসের সন্তান রয়েছে তাঁর। কিন্তু কাজ থেকে বিরতি নেননি তিনি। মাতৃত্বের ছুটি কাটিয়ে ৩ মার্চ কাজে যোগ দিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, “ আমার সন্তান সময়ের আগে জন্মেছে। কিন্তু তাঁকে দেখাশোনার জন্য বাড়িতে কেউ নেই। আমার স্বামী এবং শ্বশুরবাড়ী মহেন্দ্রগড়ে থাকেন। চার দিন আগে আমি আমার ডিউটিতে যোগ দিয়েছি। অনুরোধ করি, আমার বাড়ির কাছে আমাকে যেন ডিউটি দেওয়া হয়। আমার কাজ যেমন আমার কাছে প্রথম ঠিক তেমন আমি আমার সন্তানকেও উপেক্ষা করতে পারি না। তাই আমি আমার সন্তানকে ট্র্যাফিক লাইনে নিয়ে গিয়েছিলাম।”

অন্যদিকে, ট্রাফিকের উচ্চ কর্মকর্তা মণীশ চৌধুরি বলেন, ” এই ঘটনা মেনে নেওয়া যায় না। আমি তাঁর কাজের চাপ কমিয়ে দেওয়ার কথা বলছি”।জানা গিয়েছে, সেই স্থানে আগে থেকেই কাজে ছিলেন একজন পুরুষ কনস্টেবল। তাঁকে বাড়ি ফেরত যাওয়ার জন্য বলা হয়। পরবর্তীকালে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায়।

আরো পড়ুন

সুপার ধামাকা! ১২ জুলাই থেকে তুমুল সস্তায় মাত্র কয়েক দিনের সোনার কেনার মেগা সুযোগ

এই দুর্দান্ত সুযোগ বারবার জীবনে আসেনা, যাঁরা বিনিয়োগ করতে চান তাঁদের কাছে এই মুহূর্তটি অত্যন্ত ...

Leave a Reply

Your email address will not be published.