গ্রামের দুষ্ট ছেলেরা গরিলার পোষাক পড়ে গরিলা সেজে বানরের সামনে আসতেই লংকা কান্ড, ভয়ে জীবন নিয়ে দৌড়, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে ইউটিউব কিংবা বিভিন্ন যোগাযোগ মাধ্যম আমাদের হাতে কাছে থাকায় পুরো পৃথিবীর যেকোন প্রান্তে ঘটে যাওয়া সকল কাণ্ডকীর্তি আমরা পৃথিবীর যেকোন প্রান্তে বসে আমরা দেখতে পারি। এজন্য বর্তমানে পৃথিবীর যেকোন প্রান্তে ঘটে যাওয়া বিভিন্ন ভাইরাল ভিডিও গুলো আমরা খুব সহজেই হাতের কাছে পেয়ে থাকে। এই ভাইরাল ভিডিও গুলোর মধ্যে কিছু রয়েছে খুব হাস্যকর। বর্তমানে এই হাস্যকর ভিডিও গুলো খুব সহজেই ভাইরাল হয়ে যায়।

কেননা এই হাস্যকর ভিডিও গুলো মানুষকে হাসানোর জন্য ওস্তাদ। আর আমরা সকলে হাসছে খুবই ভালোবাসি। আজকে আমরা এমন একটি ভাইরাল ভিডিওর কথা বলব । যা আগে কখনো আপনার দেখেননি আর শুনেন নি। ভিডিওটি এমন একটি ভিন্নধর্মী ভিডিও। গ্রামের কিছু দুষ্টু ছেলারা মজার ছলে গরিলা সেজে বানর কে ভয় দেখাল। এমন দৃশ্য ভিডিও করে ইন্টারনেটের তুমুল ভাইরাল হলো। বানরগুলো নকল গরিলা দেখে প্রাণপণে দৌড়ে পালালো। বানরগুলো যেন মনে মনে বলে উঠল এ কী রে ভাই?

একটি গ্রামে কিছু দুষ্টু ছেলেরা গরিলার কাপড় সংগ্রহ করে। বানর কে ভয় দেখানোর জন্য। নকল গরিলা বানরের পিছন থেকে এভাবে দেয়ে আসলো যাতে মনে হচ্ছে বনের গরিলা তাদের সামনে এসে তেড়ে এসে পড়েছে। নকল গরিলার আতঙ্কে এলাকা ছেড়ে পালিয়ে গেল বানররা। যুবক গুলো ক্লান্ত হয়নি তারা বানরগুলোকে এভাবেই বিরক্ত করতে লাগলো। তারা যেন হাল না ছাড়ার পাত্র। গরিলা বানরের জন্য খুব ভয়ঙ্কর প্রাণী হওয়ায় বানর গুলো এভাবেই গরিলার পুতুলটিকে ভয় পায়।

আর ভয় পাবেই বা না কেন, গরিলা যে বানরের চেয়েও অনেক বেশি হিংস্র। তারা বানরের সাথে প্রাঙ্ক করতে লাগলো। যেন ভয় পেয়ে পালিয়ে যায়। তারা এতটাই দুষ্টু যে এই বোবা প্রাণীকেও ছাড়লো না। তারা বানর গুলোর সাথে মজা করতে লাগলো। তারা গরিলার পুতুলটিকে নিয়ে গ্রামের মাঝে হাঁটতে লাগলো এবং যেখানেই বানর দেখতে পাচ্ছে বানরের সাথে মজা করছে। বানর গুলো এই নকল গরিলার পুতুলটিকে দেখে মজা করা তো দূরে থাক তারা ভয়ে কাঁপছে। তারা ভয়ে এলাকা ছেড়ে দৌড়ে পালাচ্ছে।

গ্রামের ছেলেরা নকল গরিলার পুতুলটিকে নিয়ে যেখানেই বানর দেখতে পাচ্ছে তাদের সাথে মজা করেই যাচ্ছে। এই মজার ভিডিও একজন একজন ইন্টারনেটে দেওয়ার সাথে সাথে ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। ছেলেগুলো এতটাই দুষ্টু যে নকল ভয়ঙ্কর প্রাণীর মাস্ক হাতে লাগিয়ে বানর গুলোকে দেখিয়ে ভয় দেখাচ্ছে। তাদের এরকম আচরণে গ্রামের বানর সহ ছোট ছেলে মেয়েরাও ভয় পাচ্ছে।

তারা এই ভয় পাওয়ার দৃশ্য ক্যামেরাবন্দি করে ইন্টারনেটে ভাইরাল করেছে। নকল পুতুল দেখিয়ে বানরদের সামনে এমনভাবে আচরণ করছে যে বানর গুলো চিৎকার করে উঠছে। একসময় নকল গরিলাটি একটি বানরকে এমনভাবে দাওয়া করল যে বানরটি চিৎকার করে দৌড়ে গিয়ে একটি গাছে উঠে পড়েছে। ফেলছে তাদের বিব্রতকর অবস্থায়। তারা বোবা প্রাণী হলেও তারা ভয় পায়। তাদেরও আছে আতঙ্ক।

ভিডিওটি দেখে আপনার মজা পাবেন। আপনারও হাসিতে ফেটে পড়বেন। বানর যতই সাহসী হোক না কেন তারা অবশ্যই বনের গরিলাকে ভয় পায়। কেননা গরিলা বানরের চেয়ে অধিক অধিক গুণে ভয়ঙ্কর। আরে বানরগুলো নকল গরিলাটিকে সত্তিকারের সিংহ ভেবে প্রথমে দৌড়ে পালায়। যারা বিভিন্ন ফানি ভিডিও দেখে হাসতে ভালবাসেন তারা অবশ্যই এই ভিডিওটি দেখবেন।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

মাত্র 4 বছরের বাচ্চা পেশাদারদের মত তবলা বাজান। অবিশ্বাস্য এই ভারতীয় শিশুর দক্ষতা দেখে বিশ্বজুড়ে প্রশংসা নেটিজসদের। ভাইরাল ভিডিও

<strong>নিজস্ব প্রতিবেদন:</strong>ভারতে ভট্টাচার্যি বাড়িতে দুর্গাপূজায় ঢাকের বাজনা হতো। সেই ঢাকের ছন্দে বাড়ির ছোট্ট মিলনের সেকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *