গ্রামের বিয়েতে যুবক যুবতীর অসাধারণ দ্বৈত নাচটি সবাইকে মুগ্ধ করল, ব্যাপক ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বেশ কিছু উল্লেখযোগ্য সোশ্যাল মিডিয়া হল ফেসবুক, টুইটার ,হোয়াটসঅ্যাপ ইত্যাদি। এসবের মাধ্যমে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের সংবাদ এবং বিভিন্ন আলোচিত ভিডিও ভাইরাল হয়ে থাকে। সামাজিক যোগাযোগ মাধ্যম টি আমরা বিভিন্ন মানুষের সাথে যোগাযোগ করতে ব্যবহার করে থাকি। বিভিন্ন সময় এবং বিভিন্ন জাতি ধর্ম গোত্র নির্বিশেষে সকলকেই সোশ্যাল মিডিয়ায় পাওয়া যায়। শুধু যোগাযোগ নয় এর মাধ্যমে বিভিন্ন সংবাদ ও দেশের চলমান পরিস্থিতি সম্পর্কে জানা যায়।

সোশ্যাল মিডিয়া বিনোদনের কাজটি করে থাকে। কিছু মানুষ আলোচিত হওয়ার জন্য বিভিন্ন ধরনের কাজ করে থাকে। তাদের প্রতিভা বিকাশের নতুন সুযোগ করে দিয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সহজেই মানুষ তার প্রতিভা বিশ্ববাসীর কাছে তুলে ধরতে পারছে। এসব কারণে তারা যেমন আলোচিত তেমনি সমালোচিত হচ্ছে। বিগত বছরগুলোতে আমরা দেখতে পাই বিভিন্ন বিষয় বিভিন্ন সময়ে ভাইরাল হয়েছে।

সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে বিয়ে বাড়িতে ছেলে ও একটি মেয়ে সুন্দর নাচ পরিবেশন করে। একটি গানে তারা দুইজন দ্বৈত নাচ এর পাশাপাশি অভিনয় এর মাধ্যমে প্রতিভা তুলে ধরে। নাচ টি এতটাই ভাল ছিল যে আশেপাশে অনেকেই দাঁড়িয়েছিল নাচ টি দেখার জন্য।

আশেপাশের লোকজন তাদের প্রশংসা করছি। আশে পাশেই নয় এই ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। অল্প কিছুদিনের মধ্যেই অনেক মানুষ ভিডিওটি দেখে এবং তাদের প্রশংসা করে। প্রশংসার পাশাপাশি অনেকে কমেন্ট করে তাদের অনুভূতি প্রকাশ করেন। এভাবেই একটি প্রতিভার বিকাশ ঘটে।

শহরাঞ্চলে এ রকম দেখা না গেলেও গ্রামের অনেক এলাকায় বিয়ে বাড়ি কিংবা এরকম অনুষ্ঠানে এরকম প্রতিভার উন্মোচন হয়। সেখানে আশেপাশের প্রতিবেশী, লোকজন ,বাচ্চা, ছোট – বড় সকলে একত্রিত হয়ে ছোট অনুষ্ঠান হয়ে থাকে। এরকম ছেলে মেয়ে দ্বৈত ভাবে নৃত্য পরিবেশন করে অথবা অন্য প্রতিভা দেখায়।

সব সময় সবকিছু ভাইরাল না হলেও কিছু কিছু ক্ষেত্রে এসব ভিডিও ভাইরাল হয় যা আসলে খুবই প্রশংসনীয়।যা আমাদের জানতে শেখায় যে নিজেকে এত অবহেলা না করে নিজে কিছু করা যায়। এভাবে সোশ্যাল মিডিয়া থেকে আমরা এ বিষয়গুলো জানতে পারি। সোশ্যাল মিডিয়া আমাদের সকল বিষয় সম্পর্কে জানতে ও অপরকে জানাতে সাহায্য করে।

আরো পড়ুন

বৃষ্টির সময় ছাদে টিপ টিপ বর্সা পানি গানের সাথে অস্থির নাচ তরুণীর, এ যেন এক দারুন কম্বিনেশন, তুুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রতিভা কে না দেখাতে চায়। আমাদের দেশের গ্রামে গঞ্জে নাচ গান আবৃত্তি সহ ...

Leave a Reply

Your email address will not be published.