ঘুমন্ত কুকুরের সামনে খেলনা বাঘের পুতুল রেখে দিল দুষ্ট ছেলেরা, ঘুম ভাঙার পর ঘটল মজার ঘটনা! ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাঙ্ক ভিডিও প্রচুর পরিমাণে ভাইরাল হয়। আর এই ট্রাংক নামক ভিডিওটি মানুষকে এত পরিমাণে আনন্দ দেয় যে যেকোন বয়সের মানুষই হাসতে বাধ্য হয়। আসতে কে না ভালোবাসে?

মন খারাপের সময় এই ধরনের প্রাণ ভিডিও দেখলে সত্যি আনন্দে মনটা ভরে যায়। আর প্রাঙ্ক ভিডিও গুলো প্রচুর পরিমাণে ভাইরাল হয়। এই ভিডিওগুলো মানুষকে আনন্দ এনে দেয়। সকল মানুষের সুখের জীবন যাপন পাঠাতে চায়।

তেমনি আমরা আপনাকে এমন একজনের সাথে পরিচয় করিয়ে দিবো যা ঘুমন্ত কুকুরকে ভয় পাইয়ে দেয়। সাধারণত এই দুষ্টু ছেলেটা হরহামেশাই প্রাঙ্ক ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়। তার এই ভিডিওগুলো প্রচুর পরিমাণে ভাইরাল হয়ে থাকে।

যেকোনো স্থানে যেকোনো সময় সে প্রাংক ভিডিও নিয়ে কাজ করে। এরকম অবস্থায় যে কোন একদিন রাস্তার কুকুরগুলো শান্তিতে ঘুমাচ্ছে। আর্থিক এই সময় দুষ্টু ছেলেটি দুটো বাঘের পুতুল এনে কুকুরগুলোর সামনে রাখে। আর এরপর কুকুরগুলো চোখ মেলে দেখতে পারে তাদের সামনে বাঘ।

যেমন দেখা তেমন কাজ কুকুর গুলো হঠাৎ বাঘের পুতুল দেখে চমকে উঠে। এবং তারা মিশন পরিমাণ ভয় পেয়ে যায়। অন্যদিকে দুষ্টু ছেলেটি তাদের এই পরিস্থিতি দেখে অট্টহাসিতে মেতে উঠে। তার সাথে সাথে তার ভিডিও করা এই পরিস্থিতি দেখে সকলে মজা পায়।

কারণ কুকুরগুলোর এই সময়ের অবস্থা দেখলে যে কোনো মানুষই হেসে আত্মহারা হয়ে যাবে। দুষ্টু ছেলেটি শুধু একটি দুটি কুকুরকে নয় তার এলাকার অনেকগুলো কুকুর এভাবে চমকে দিয়েছে। কুকুরগুলোর চমকানো ছিল অসাধারণ। যেন সত্যিকারের বাঘ দেখেছে তারা।

আপনি কি এই কুকুর গুলোর অসাধারণ চমকানোর অবস্থা দেখতে চান? তাহলে চলে আসুন আমাদের এই লিংকে। দেখতে পাবেন কুকুরগুলো কী অদ্ভুতভাবে চমকে চমকে গিয়ে কিভাবে পালাচ্ছিল। সত্যি দেখার মত ছিল তাদের এই চমকানোর অপরূপ দৃশ্য। কিছু কিছু কুকুর দৌড় দিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও টি মানুষের মনে ব্যাপক সাড়া জাগিয়েছে। একজন দেখে আরেকজন শেয়ার করে দিয়েছি। কারণ ভিডিওটি শুধু আনন্দই ছিলনা ছিল অন্যরকম এক মজার প্রশান্তি। আপনি যদি এই অসাধারণ ভিডিওটি দেখতে চান তাহলে আমাদের নিচে ইউটিউবের দেওয়া লিংকটিতে ক্লিক করে ভিডিওটি উপভোগ করতে পারেন।

আরো পড়ুন

বাঘের হামলায় হারিয়েছে গ্রামের সবাইকে, বুদ্ধি দিয়ে নিজেকে রক্ষা করল এই বালক, বাঘকে পরাস্ত করে নিল প্রতিশোধ, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: আমরা সবাই জানি যে বাঘ একটি হিংস্র প্রাণী। মানুষখেকো এ প্রাণীটি মুহূর্তের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *