জঙ্গলের বিরাট আকারের সাপকে পোষ মানিয়ে নানান খেলা খেলছেন এই সাহসী যুবক, সাপের সাথে যুবকের ভিডিওটি তুমুল ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন: সাপের সাথে খেলা করতে পারেন এরকম সাহসী মানুষ খুব কমই আছেন। আমরা তো সাপ দেখলেই ভয়ে পালিয়ে যাই। অনেকে আবার সাপ দেখলেই সেটা কে মেরে ফেলার সিদ্ধান্ত নেই। কিন্তু সাপের সাথে খেলা করার এরকম দুঃসাহস দেখানোর সাধ্য আমাদের অনেকেরই নেই। তাও আবার যেনতেন সাপ নয় তা হচ্ছে কিং কোবরা। কিং কোবরা সাপ দেখলে অনেকেই ভয়ে হাত পা কাঁপা শুরু হয়ে যায়। তাদের গাছ শিরশিরিয়ে ওঠে। আমাদের মত মানুষের জন্য তো সাপের সাথে খেলা করার দূরে থাক সামনাসামনি সাপকে দেখলে দাড়িয়ে থাকার সাহস তাও হয় না।

কিন্তু অবাক কান্ড হলো এই ভিডিওটিতে। যা আপনি নিজের চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না। সাহসী এক যুবক খেলা করছে তাও আবার কিং কোবরা সাপের সাথে। একটি সাপ ও নয় সেখানে রয়েছে দুটি সাপ। দুটি কিং কোবরা সাপের সাথে খেলা করা যেমন তেমন ব্যাপার নয়। খুব বেশি সাহসী না হলে এটি করা সম্ভব না। এটি যেমন সাহসের কাজ আবার তেমনি এখানে অনেক বিপদের শঙ্কা রয়েছে।

যে কোন মুহূর্তে যে কোন বিপদ ঘটে যাওয়া সম্ভাবনা রয়েছে। একটু অসাবধানতায় হতে পারে আপনার জীবন নাশ। তাই সাবধান আপনি যদি অভিজ্ঞ না হন তাহলে শুধুমাত্র ভিডিওর উপর নির্ভর করে এমন সাহস কখনো দ্যাখাতে যাবেন না। বন জঙ্গলের সাপ থাকবে এটাই স্বাভাবিক। আর এইসব জঙ্গল এলাকা সাধারণত বিষাক্ত সাপ থাকে বেশি। এদের এক ছোবলেই আপনার বিশ্বাস সেখানেই বন্ধ হয়ে যেতে পারে চিরজীবনের জন্য।

তাই আপনি যদি কখনো গ্রামের রাস্তায় বা জঙ্গলের দিকে হাটা চলা করেন তাহলে অবশ্যই সাবধানতা অবলম্বন করবেন। কখনো যদি কোন সাপ সামনে পরেও যায় তাহলে ভয় না পেয়ে লোকজনকে জানান এবং সাবধানতার সাথে সেখান থেকে দূরে সরে যান। অবশ্যই আশেপাশের মানুষকে জানিয়ে দিবেন যাতে তারা সাবধানে থাকতে পারে। একটু অসতর্কতার কারণে আমাদের জীবন চলে যেতে পারে। তাই জঙ্গলের আশেপাশে বাসিন্দা হয়ে থাকলে আপনি অবশ্যই সর্তকতা অবলম্বন করুন। ইউটিউবে ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখলে আপনার গায়ে শিৱশির হয়ে উঠবে।

সাহসী এক বালকের সাহস দেখলে অবাক হবেন আপনি নিজেও। জঙ্গলের মধ্যে নদী সেখানের আছে দুটি কিং কোবরা সাপ আর সাপ দুটির সাথে খেলা করছে এই যুবক। এমন ভিডিও দেখলে কার না ভয় হয়। সাপ দুটি বারবার যুবকটিকে আক্রমণ করার চেষ্টা করছে আর যুবকটি তাদের সাথে খেলতেছে। বিন্দুমাত্র ভয় নেই তার অথচ একটু অসতর্কতায় হয়ে যেতে পারে যে কোনো বিপদ। সাবধান ভুলেও আপনি এটি এপ্লাই করতে যাবেন না সাপ দেখলে তাদের সাথে খেলা করতে যাবেন না।

সাহসী বালকের এই ভিডিওটি ইউটিউবে অনেক মানুষ লাইক করেছে। এমন সাহস তো আর যার তার হয়না। দেখে আসুন। আপনি নিজেও অবাক হবেন যুবকটির সাহস দেখে। অনেক ভিউজ পাওয়া এই ভিডিওটি দেখতে চাইলে আপনি অবশ্যই নিচের লিঙ্কে যেতে পারেন। আপনি সেই সাহসের যুবকের ভিডিওটি দেখতে পারবেন। আশা করব ভিডিওটি আপনারা অনেক ভালো লাগবে। আসলেই এটি ভাল লাগার মত একটি ভিডিও। এরকম ভিডিও আরো পেতে চাইলে আমাদের সাথে থাকুন।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

বাঘের হামলায় হারিয়েছে গ্রামের সবাইকে, বুদ্ধি দিয়ে নিজেকে রক্ষা করল এই বালক, বাঘকে পরাস্ত করে নিল প্রতিশোধ, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: আমরা সবাই জানি যে বাঘ একটি হিংস্র প্রাণী। মানুষখেকো এ প্রাণীটি মুহূর্তের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *