জনপ্রিয় হিন্দি গানে স্বল্প পোশাকে যুবতীর উদ্যম ড্যান্স, নাচের ভিডিও তুমুল ভাইরাল স্যোসাল মিডিয়ায়, মেতে উটলেন নেটিজেনরা, রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সামাজিক যোগাযোগ মাধ্যম আমাদের আধুনিক জীবনে এক নতুন বাস্তবতা। গ্রামের চায়ের দোকানে মানুষ তথ্যের জন্য এখন আর পত্রিকার পাতা ঘাঁটাঘাঁটি করে না। তার বদলে এসেছে স্মার্টফোন ও আইফোননির্ভরতা। গণমাধ্যমে তথ্যের বিপণনের সাবেকি প্রথা এখন আর নেই। চারপাশে, দেশে-বিদেশে কী ঘটছে, সেগুলো ফেসবুক, টুইটার, ইউটিউব, গুগলসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তাৎক্ষণিকভাবে পেয়ে যাচ্ছে সবাই।

এইসব সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমানে প্রতিভা বিকাশের প্লাটফর্ম হয়ে দাড়িয়েছে। ব্যবহারকারীরা তাদের সুপ্ত প্রতিভা ভিডিও করে এই সব সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করছে এবং তা মূহুর্তের মধ্যে পৌঁছে যাচ্ছে মিলিয়ন মিলিয়ন ব্যবহারকারীর কাছে।এই সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে আমরা প্রত্যহ নানা ঘটনার সাক্ষী হচ্ছি।নানা ধরণের সুপ্ত প্রতিভার ভিডিও সহ হাসির ভিডিও আমরা পেয়ে যাচ্ছি নিউজফিডে।

ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত জনগণের কাছে জনপ্রিয় হয়ে উঠছে ক্রমান্বয়ে। এদের মধ্যে টিকটক বর্তমান সময়ের ইয়াং জেনারেশনের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠছে। টিকটক একটা ভিডিও শেয়ারিং সাইট যেখানে ব্যবহারকারীরা কন্ঠের সাথে ভিডিও মিলিয়ে আপলোড করেন।তাছাড়া ব্যবহারকারীরা চাইলে নিজের কন্ঠের সাথে ভিডিও মিলিয়েও আপলোড করতে পারেন।বর্তমানে যুব সমাজ এই টিকটিকে মজে আছে।

টিকটিকের বেশ কিছু ইতিবাচক ও নেতিবাচক দিক আছে।বর্তমান সময়ের উঠতি যুবসমাজ টিকটক ভিডিও বানাতে গিয়ে এমন কিছু কাজকর্ম করে বা এমন পন্থা অবলম্বন করে যা অত্যন্ত নিন্দনীয়। যার কারণে ভারতে কিছুদিন আগে টিকটক নিষিদ্ধ করা হয়েছে।যদিও এর বিকল্প সাইট ইতিমধ্যে আবার দাড়িয়ে গেছে। টিকটকে যে শুধু অশ্লীল কুরুচিপুর্ণ ভিডিও ই আপলোড হচ্ছে তা নয়,এর বিপরীত চিত্রও আমরা দেখতে পাই।

অনেক ব্যবহারকারী রুচিসম্মত মার্জিত পোশাক পরে ভিডিও আপলোড করছেন এবং জনপ্রিয় হচ্ছেন। তেমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভাইরাল হওয়া ভিডিও র সুন্দরী মেয়েটি দেখিয়ে দিয়েছেন অশ্লীলতা পরিহার করেও জনপ্রিয় হওয়া যায়।ভাইরাল হওয়া ভিডিওটিতে তিনি একটি হিন্দি গানের সাথে তার এক্সপ্রেশন দিয়েছেন। তিনি যে গানের সাথে ডান্স করেছেন সেটার নাম পায়েল চাদনি কি ডান্স।

ভাইরাল ২ মিনিটের গানটিতে মেয়েটির পড়নে ছিলো সাদা রঙের শাড়ি এবং হাতা কাটা ব্লাউজ।সে একটা বিল্ডিংয়ের ছাদের উপর গানের তালে তালে নাচছিল।ভিডিওটির আরেকটি সুন্দর দিক হলো ব্যাকগ্রাউন্ডে চলন্ত ট্রেন।যা ভিডিওটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। সুন্দর এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড হবার সাথে সাথে দ্রুত গতিতে ভাইরাল হয়ে গেছে। নেট দুনিয়ার নেটিজেনরা ভিডিওটি নিয়ে নানা রুপ মন্তব্য করছেন কমেন্ট সেকশনে।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

বৃদ্ধ চাচার চায়না জালে ধরা পরল হাওরের অদ্ভুত ধরনের বড় বড় মাছ। এসব মূল্যবান মাছ ভাগ্য বদলে দিল বৃদ্ধ লোকটির, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সেই আদিম যুগ থেকেই মানুষ জেলের কাজ করে আসছে। আদিম যুগে যখন মানুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *