তরুণীর মুখে লেগে আছে হাজার হাজার মৌমাছি! কিভাবে বেচে আছে ওই তরুণী? সরাসরি ভিডিও দেখুন

নিজস্ব প্রতিবেদন: চারপাশে প্রতিদিন কত রকমের আশ্চর্যজনক ঘটনা ঘটে যায় তার হিসেব নেই। আমরা সেরকম দু একটা অবাক করা ঘটনার খবর মাঝেমধ্যে পেয়ে যাই। বর্তমানে ফেসবুক বা ইউটিউব খুললেই নানারকমের সব আশ্চর্যজনক ঘটনার ভিডিও সামনে চলে আসে। এ ধরনের ভিডিও খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এভাবে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

কোভিড-১৯ চলাকালীন সময়ে বেশিরভাগ মানুষ এখন বাড়িতে বসে বেশি বেশি সময় কাটায়। কেউ বাড়ি বসে কাজ করে কেউ বা অবসর সময় পার করে। এই অঢেল সময় খরচ করার জন্য অন্যতম জনপ্রিয় মাধ্যম হলো সামাজিক যোগাযোগ মাধ্যম যেগুলোর মধ্যে ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রাম ইত্যাদি আমাদের কাছে খুব পরিচিত।

সম্প্রতি একটি আশ্চর্যজনক ভিডিও সোস্যাল মিডিয়াতে খুব ভাইরাল হয়ে যায়। কারন ভিডিওটির বিষয়বস্তু খুব অবাক করার মত, এমনকি দেখে রীতিমত ঘাবড়ে যাবার মত ব্যপার। ভিডিওটির মূল বিষয়ে আছেন একজন সুন্দরী তরুণী এবং এক ঝাক মৌমাছি। যেকোনো বয়সের মানুষকেই কাবু করার জন্য মৌমাছির একটা কামড়ই যথেষ্ট। একটা কামড়েই তৈরী হতে পারে প্রচন্ড ব্যথা, ফুলে যাওয়া ইত্যাদি জটিলতা।

আর এক ঝাক মৌমাছি একজনজে কামড়ালে তো তার বিপদের শেষই নেই। অতিরিক্ত মৌমাছির কামড় কোনো প্রাপ্তবয়স্ক মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে পারে অনায়াসেই। বিজ্ঞানীরা বলেন, মৌমাছির দেহের ভেতর এক ধরনের বিশেষ বিষ রয়েছে। হুল ফোটানোর মাধ্যমে মৌমাছি তার শত্রুর শরীরে সেই বিষ প্রয়োগ করে থাকে যার ফলে ততক্ষণাৎ প্রচন্ড যন্ত্রণা অনুভব হয় এবং মাংসপেশি ফুলে যায়।

সেই আশ্চর্যজনক ভিডিও তে দেখা যায় একটি তরুণীর মুখমন্ডলে অগণিত মৌমাছি লেগে আছে। দর্শকদের কাছে এ এক অবাক করা কান্ড। এক ঝাক মৌমাছিকে মুখের মাঝে লাগিয়ে রেখে কিভাবে নির্লিপ্ত হয়ে দাঁড়িয়ে থাকা যায় সে এক রহস্য জনক ব্যপার। যেখানে একটি মাত্র মৌমাছির কামড়ালে মানুষ ব্যথায় দিশেহারা হয়ে যায় যেখানে এক ঝাক মৌমাছি মুখে লাগিয়ে রাখার জন্য ভিডিওটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। যারা দুর্বল চিত্তের মানুষ তাদের জন্য ভিডিওটি কিছুটা ভয়ানক লাগতে পারে।

তবে মৌমাছি এবং কিছু মানুষের মধ্যে যে চমৎকার সখ্যতা তৈরী হতে পারে সেটাও জেনে রাখা ভাল। পৃথিবীর পরিবেশের ওপর মৌমাছির ইতিবাচক প্রভাব ব্যপক বলে বিজ্ঞানীরা গবেষণা করে নিশ্চিত হয়েছেন। ইতিমধ্যে ভিডিওটি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। লক্ষাধিক মানুষ লাইক করে, কমেন্ট করেছে এবং অনেকে নিজের টাইমলাইনে শেয়ার করেছে আশ্চর্যজনক ভিডিওটি।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

ডোবার মধ্যে মৃত্য খেজুর গাছ ফেলে, দুই দিন পরেই গাছটি উপরে তুলতেই তাতে পাওয়া গেল অনেক কই মাছ, দারুন এই ভিডিওটি তুমুল ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন: মাছে ভাতে বাঙালিরা মাছ খেতে যেমন ভালোবাসে ঠিক তেমনি মাছ ধরতেও ভালোবাসে। বাঙালি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *