দারুন কায়দায় পুকুর থেকে বড় মাছ ধরল এই খু’দে বাচ্চা, সবাই অবাক হয়ে গেল, ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রচলিত কথায় আছে মাছে ভাতে বাঙালি। মাছ ধরতে কম-বেশি সবাই পছন্দ করে। আর গ্রামের সবাই ভীষণ আনন্দ পায় মাছ ধরে। পুকুর, খাল-বিল, নদী-নালাতে অনেক মাছ পাওয়া যায়। মাঝে মাঝে অনেক বড় আকারের মাছ পাওয়া যায়। তবে সবার মাছ ধরার কৌশল এক নয়। কেউ জাল দিয়ে, কেও বরশি দিয়ে, কেউ হাত দিয়ে বা বিভিন্ন কৌশল প্রয়োগ করে।

আর গ্রামে গঞ্জে মাছ ধরার দৃশ্য আমাদেরকে অবাক করে দেয়৷ মাঝিরা পাল তৌলা নৌকায় করে জেলেদের নদীতে মাছ ধরতে নিয়ে যায়। আমাদের দেশের খাল-বিল-নদীতে প্রচুর পরিমাণে মাছ পাওয়া যায়৷

গ্রামের ছেলেরা ধান ক্ষেতে মাছ ধরে। বর্ষাকালে মাছ ধরার আনন্দ সবাই উপভোগ করে। আর এই রকম এক বর্ষা কালে ক্যামেরাতে ধরা পরে এক খুদে বাচ্চার মাছ ধরা। যা নেটদুনিয়ার সকলকে তাক লাগিয়ে দিয়েছ।

মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। খুদে বাচ্চাটি কি অসাধারন ভাবে মাছ ধরে। তাও আবার কত বড় বড় আকারের মাছ। বাচ্চা ছেলেটির কাছে মাছ ধরা যেন পান্তা-ভাত।

বাচ্চাটির মাছ ধরার ভিডিওটি ইন্টারনেটে দেয়ার সাথে সাথে ছরিয়ে পরে। আর খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। কি সুন্দর বড় বড় মাছ গুলো ধরে হাড়িতে রাখছে। কিছু কিছু মানুষ তার আই মাছ ধরা দেখে নিজেরাও মাছ ধরার চেষ্টা করেছে। খুদে বাচ্চা প্রশংসায় পঞ্চমুখ করছেন নেটিজেনরা।

ভিডিও টি সত্যিই অসাধারণ হয়েছে, সবাই তো ভিডিওটির কমেন্ট বক্সে এসে বাচ্চাটিকে অনেক ধন্যবাদ এবং শুভকামনা জানাচ্ছেন। চাইলে আপনারাও ভিডিওটা দেখতে পারেন, লিংকটি নীচে দিয়ে দিলাম।

আরো পড়ুন

বোতল দিয়ে ফাঁদ বানিয়ে মাছ ধরার অভিনব কৌশল, ভাইরাল ভিডিও ইন্টারনেটে দেখুন ভিডিও সহ।

নিজস্ব প্রতিবেদন: মাছ আমাদের অতি পরিচিত একটি খাবার ও আমিষের ভান্ডার। যা আমাদের দৈনন্দিন চাহিদা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *