নৌকায় উঠতে গিয়ে পরে গেল জিন্স পরা যুবতী, হল লংকা-কান্ড, তুমুল ভাইরাল ভিডিও!

সারা পৃথিবীর মানুষ এখন ইন্টারনেটে মজে গেছে। পৃথিবীর সব প্রান্তের মানুষই এখন ইন্টারনেটে ঢুকে নিজেদের জীবনকে প্রকাশ করতে পছন্দ করে। ব্যক্তিগত জীবনের সব ধরনের হাসি কান্না আনন্দ তারা ইন্টারনেটে মাধ্যমে সবাইকে জানিয়ে দেয়।

ইন্টারনেটে তাই এখন সব দেশের মানুষেরই হাসির কাহিনির পাশাপাশি বেদনার কাহিনিও পাওয়া যায়। সব দেশের মত আমাদের দেশও পিছিয়ে নেই। আমাদের দেশের ছেলেরা প্রতিনিয়ত নিজেদের জীবনের সবকিছু ইন্টারনেটে শেয়ার করছে। মেয়েরাও আর বাকী থাকবে কেন। তারাও তাদের প্রতিদিনকার কাজ গুলো হাসি হোক আর বেদনা হোক ইন্টারনেটে প্রকাশ করছে।

সম্প্রতি ইন্টারনেটে এমন একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে গেছে। ভিডিও দাতা এখানে ফুটিয়ে তুলেছেন একটি চমৎকার ও হাস্যকর চিত্র । আমি নিশ্চিত এই ভিডিওটি দেখলে আপনিও নিজের অজান্তেই মনে মনে হাসতে লাগবেন।

এইটুকু পড়ে আপনি নিশ্চয়ই কৌতূহলে পড়ে গেছেন যে কি এমন ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল হলো যার মাধ্যমে দুনিয়ার সব ইন্টারনেট ইউজাররা সবাই মিলে হাসতে শুরু করল? এই ঘটনাটি আজকে আপনাদের বিস্তারিত ভাবে জানাবো আমাদের এই বিশেষ প্রতিবেদনের মাধ্যমে ।

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, কোনো একটি নদীর পাড়ে বড় একটি উন্নতমানের নৌকো নোঙ্গর করে রাখা হয়েছে। বড় এই নৌকাযটির মধ্যেই মধ্যে চেপে বসে রয়েছেন একজন পুরুষ মানুষ। এরপর দেখা যায় যে একটি যুবতী মেয়ে নদীর পাড় থেকে নৌকার মধ্যে পা রেখে সেখানে উঠতে চাইছেন।

যুবতী মেয়েটিকে নৌকায় উঠার কাজে সাহায্য করছেন নৌকার সেই পুরুষ মানুষটি। যুবতী মেয়েটির হাত ধরে তাকে নৌকার ভেতরে তুলে নেওয়ার চেষ্টা করছিলেন অই যুবকটি । তবে যুবতী মেয়েটিকে নৌকায় তোলার কাজে সফল হন নি সেই লোক। হঠাত করেই নিজের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ঐ যুবতী নারী। যার ফলে ওই ব্যক্তি নৌকো থেকে সো-জা পড়ে যায় জলের ম-ধ্যে।

তুমুল হাস্যকর এই ভিডিওটি এই কারণে খুব দ্রুত ছড়িয়ে পড়েছে সর্বত্র। ভিডিওতে দেশ বিদেশ থেকে মন্তব্য করেছেন প্রচুর সংখ্যক মানুষের । মন্তব্য করার পাশাপাশি অনেকেই তাদের টাইমলাইনে শেয়ার করেছেন।

আরো পড়ুন

বাঘের হামলায় হারিয়েছে গ্রামের সবাইকে, বুদ্ধি দিয়ে নিজেকে রক্ষা করল এই বালক, বাঘকে পরাস্ত করে নিল প্রতিশোধ, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: আমরা সবাই জানি যে বাঘ একটি হিংস্র প্রাণী। মানুষখেকো এ প্রাণীটি মুহূর্তের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *