বাঘের কান কামড়ে ধরল কুকুর, নীরবে দেখছে সিংহ! তুমুল ভাইরাল ভিডিও

বাঘের কানেই কামড় বসিয়ে দিয়েছে কুকুর। আর নিজের চেয়ে আকার, ক্ষমতা সব দিক থেকেই ছোট কুকুরের আকস্মিক এমন কাণ্ডে হতচকিত বাঘবাবাজি! আর কুকুর-বাঘের এই লড়াই পাশ থেকে নীরবে দেখছিল বনের রাজা সিংহ।

ইঁদুর এবং বিড়ালের মধ্যে কিংবা বিড়াল এবং কুকুরের মধ্যে লড়াই দেখা যায়। কিন্তু কুকুর এবং বাঘের লড়াই সচরাচর দেখা যায় না। বাঘের কানেই কামড় বসিয়ে দিয়েছে কুকুর। আর নিজের চেয়ে আকার, শক্তিতে ছোট এক প্রাণীর আকস্মিক আঘাতে হতচকিত বাঘবাবাজি। সে আপ্রাণ চেষ্টা করছে থাবা মেরে কুকুরটিকে নিরস্ত করতে। কিন্তু কুকুরটিও ছাড়বার পাত্র নয়। এমনই একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ‘অ্যানিম্যালস পাওয়ার’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ‘গোল্ডেন রিট্রিভার’ প্রজাতির এক কুকুর বাঘটির একটি কান সজোরে কামড়ে ধরেছে। ঘটনাটি কোথাকার তা জানা যায়নি। কিন্তু এই ভিডিও নিয়ে শোরগোল পড়ে গেছে নেটাগরিকদের মধ্যে।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

ভিডিওতে এটাও দেখা যাচ্ছে যে, কুকুর এবং বাঘের মধ্যে যখন লড়াই চলছে, তখন এদের কাছাকাছি বসে রয়েছে একটি সিংহ। কিন্তু তাকে এই বিবাদে কোনও পক্ষ না নিয়ে নির্বিকার ভাবেই বসে থাকতে দেখা যাচ্ছে। ভিডিও দেখে অনেকেই হরেক রকম মন্তব্য করেন। একজন টিপ্পনি কেটে মন্তব্য করেন, ‘কুকুরটিকে দেখে আমার স্ত্রীর রাগের কথা মনে পড়ে যাচ্ছে।’

আরো পড়ুন

ভয়ংকর এই মাছ দেখা মাত্রই মেরে ফেলার নির্দেশ

যুক্তরাষ্ট্রের সমুদ্রবিজ্ঞানীরা পানি ছেড়ে ডাঙায় বাঁচতে পারে এমন মাছের সন্ধান পেয়েছেন। মাছটিকে ‘ভ’য়ংকর’ আখ্যায়িত করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *