বাদ্যযন্ত্র ছাড়াই গ্রামের কৃষকের মুখে পল্লীগীতি, ইন্টারনেটে হয়েছে তুমুল ভাইরাল! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: দেশের প্রায় সকলের কাছে সোশ্যাল মিডিয়া একটি পরিচিত যোগাযোগ মাধ্যম। শুধুমাত্র অন্যের সাথে কথা বলা নয়, একই সাথে বিভিন্ন বিভিন্ন জিনিস ভাইরাল এর একটি মাধ্যম। বর্তমানে প্রায় সবকিছুই ভাইরাল হয়ে থাকে। মিডিয়াতে ভাইরাল হওয়ার প্রধান কারণ হচ্ছে তা মানুষের নিকট সহজে পৌঁছে যাওয়া।

একটা বিষয় সম্পর্কে খুব দ্রুত জানতে পারবে এইসব সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আমাদের যোগাযোগের মাধ্যম কে আরও সহজ করে তুলেছে এবং উন্নত করে তুলেছে। বহু মানুষ এ ভাইরাল হওয়ার জন্য অনেক কাজ করে থাকে। কিন্তু কিছু কিছু বিষয় আছে যেখানে তারা না জেনেও ভাইরাল হয়ে থাকে।

সোশাল মিডিয়া আমাদের এই জানার সীমাকে অনেক বাড়িয়ে দিয়েছে। সহজে আমরা কোন একটি বিষয় নিয়ে আলোচনা-সমালোচনা ও প্রশংসার বিষয়টি করতে পারি। অনেক সময় অনেক ভুল কিছু ভাইরাল হয়ে থাকে। সত্যিটাই লক্ষ করা আমাদের সকলের উচিত। যাতে করে আসল প্রতিভাবান কে চেনা যায়। এমন অনেক কিছু আছে যা একইসাথে আলোচনা-সমালোচনা ও প্রশংসার জন্ম দেয়। কিছুদিন আগে ভাইরাল হয় একজন কৃষকের মুখে পল্লীগীতি।

আমাদের দেশে অন্যতম একটি চালিকাশক্তি কৃষক। যারা ক্ষেত খামারে কাজ করে আমাদের মুখে খাবার তুলে দেন। এমন একজন কৃষক হচ্ছেন মোঃ রোকন। যিনি তার জমিতে কাজ করার পাশাপাশি একটি পল্লীগীতি গেয়ে শোনান যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। অসম্ভব সুন্দর এ পল্লীগীতি শুনে অনেকেই অবাক হয়েছেন আবার প্রশংসা ও করেছেন অনেক। সাধারণ মানুষ শুধুমাত্র কোন বাদ্যযন্ত্র ছাড়া নিজের মুখে এত সুন্দর একটি গান উপহার দিয়েছেন মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং সকল সর্বস্তরের মানুষ ভালো এবং প্রশংসা করে এই গানটির।

এই গানটি ভিডিও ভিডিও করে একটি ইউটিউব চ্যানেল। যাদের মাধ্যমে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় । সেখানে দেখা যায় একজন কৃষক কাজ করছে , তাকে ডেকে তার মুখ থেকে পল্লীগীতি শুনতে চাওয়া হয় এবং তিনি অত্যন্ত সুন্দরভাবে কোন বাদ্যযন্ত্র ছাড়া মুখে গানটি শোনান তাতে গানটি অনেক সুন্দর লাগছিল। আশেপাশের অন্যান্য কৃষকরাও গান শুনছিলেন একই সাথে।

আরো পড়ুন

বৃষ্টির সময় ছাদে টিপ টিপ বর্সা পানি গানের সাথে অস্থির নাচ তরুণীর, এ যেন এক দারুন কম্বিনেশন, তুুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রতিভা কে না দেখাতে চায়। আমাদের দেশের গ্রামে গঞ্জে নাচ গান আবৃত্তি সহ ...

Leave a Reply

Your email address will not be published.