মহিষ শিকার করতে মহাবিপদে বনের রাজা সিংহ, বন্ধু মহিশ কে বাঁচাতে সিংহের উপর ঝাপিয়ে পড়ল হাাতি! পশুদের মাঝে এমন বন্ধুত্ব প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়ায়। তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:পৃথিবীতে দ্রু,তগামী এবং শক্তি,শালী প্রা,ণীদের মধ্যে সবার শীর্ষে রয়েছে সিং,হ। সিং,হ তার আকারের তুলনায় অনেক শ,ক্তিশা,লী হয়ে থাকে। সমতল এবং পাহাড়ি বনভূ,মিতে এদের বসবাস। এদের মধ্যে কিছু কিছু প্রজা,তি আছে যারা একা চলাচল করে। এরাই বনে রা,জত্ব করে।

পৃথিবীর কিছু কিছু অঞ্চ,লে এদের বসবাস।বিনোদন ছাড়া মানুষ বাঁচতে পারে না।বিনোদন আমাদেরকে আনন্দ দেয়, প্রফুল্ল করে এবং অবসাদ দূর করে। আমরা যখন একটি কাজ করতে করতে অবসাদগ্রস্ত হয়ে পড়ি তখন আমাদের বিনোদনের প্রয়োজন হয় ল। আর এই বিনোদন আমাদেরকে অবসাদ থেকে মুক্তি দিতে পারে। কোন একটি কাজ করতে গেলে আমরা যখন বিরক্ত হয়ে পড়ি।

ঠিক তখনই যদি কিছুক্ষণের জন্য বিনোদন নিয়ে আমাদের ওই কাজটি পুনরায় করতে যাই তখন আর বিরক্ত বোধ হবে না।নিজেকে আনন্দ দেওয়া বা নিজেকে প্রফুল্ল রাখতে আমরা বিভিন্ন ধরনের বিনোদন মাধ্যম ব্যবহার করি খেলাধুলা করি, মানুষের সাথে গল্প করি, কেউ নেটদুনিয়া বিভিন্ন ধরনের ভিডিও দেখি।

ডিজিটাল এই যুগের নেট দুনিয়ার ভিডিও বেশি দেখা হয় আর নেট দুনিয়া ভিডিও গুলো সত্যিই অসাধারন হয়। যা মানুষকে সহজে হাসাতে পারে।আমরা আমাদের জীবন সহজ এবং আনন্দময় করতে আমরা নেট দুনিয়ার বিভিন্ন ধরনের ডিভাইস ব্যবহার করি। আর এই ডিভাইস গুলো ব্যবহার করে আমরা নিজেকে আনন্দে রাখতে পারি।সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়।

একটি ভয়ঙ্কর বনের মধ্যে সিংহ হাতিএবং মহিষের তুমুল লড়াই।এরকম প্রায় সময় বনের মধ্যে পশুপাখিদের লড়াই হয়ে থাকে।বর্তমানে এই ভিডিওটি নেটদুনিয়া তুমুল পরিমাণে ভাইরাল হয়ে যায়।আর এই ভিডিওটি মানুষের মনে ব্যাপক সাড়া ফেলে। এখন জেনে নেই মূলত এই ভিডিওটি কি ঘটেছে। একটি মাঠে মহিষ ঘাস খাচ্ছিল।

এবং তাদের মনমতো করে তারা বিতরণ করছিল।তখন হঠাৎ করে তাদের মধ্যে চলে এসেছিল সিংহ। এসে মহিষকে আক্রমণ করতে শুরু করল।এই দৃশ্য দেখে হাতি সহ্য করতে না পেরে সেও সিংহের উপর ঝাঁপিয়ে পরে।তখন তাদের মধ্যে প্রচন্ড ঝগড়া শুরু হয়ে গেল।আসলে বন্ধুরা বনের রাজা সিং,হ কে বলা হয়।

কিন্তু আমরা দেখতে পাচ্ছি সিং,হ অনেক বিপদে পড়তে হয়।সিং,হ এতটা শক্তি,শালী প্রাণী হলেও তারা ও কখনো কখনো অন্য প্রাণীদের নিকট শি,কার হতে হয়।সেখানে একে অন্যর শি,কার হতে হয়,কিন্তু সেই হক বনের রাজা বা অন্য ছোট প্রাণী।বনের মধ্যে বড় ও শক্তি,শালী প্রা,ণী গুলা দল ভেদে চলতে পচ্ছন্দ করে না।

শক্তি,শালী প্রাণী গুলা একা থাকতে পচ্ছন্দ করে তাই মাঝে মাঝে ছোট্র প্রা,ণী হায়,না কাছে তাদের শি,কার হতে হয়।হায়না বাহিনী দল ভেদে চলাচল করে বনে তাই তারা যেকোন ভয়ং,কর প্রা,নীকে ও তাদের শিকার হতে হয়।নেট দুনিয়া এ ধরনের প্রচুর পরিমাণে ভিডিও পাওয়া যায়।

তবে সাধারণ মানুষকে সতর্কতার জন্য এটাই বলব যে আপনারা কেউ এ ধরনের মুখোশ পরে কোন ভয়ঙ্কর প্রাণীর দিকে অগ্রসর হবেন না কারণ যেকোন সময় যেকোন বিপদে সে যেতে পারে তাই নিজের নিরাপত্তার কথা ভেবে এ ধরনের কর্ম থেকে নিজেকে বিরত রাখুন। আর আপনারা যদি আমাদের এই ও মজাদার ভিডিওটি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করুন।

আরো পড়ুন

লোহা ও পাইপ দিয়ে অভিনব কৌশলে তৈরি করল ঘুঘু ধরার ফাঁদ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: :প্রতিটি প্রানীই শিকার করার জন্য তার নিজস্ব কায়দা ব্যবহার করে। বাস্তুসংস্হানের প্রতিটি প্রানীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *