মাঝ রাস্তায় হিন্দি গানের সাথে নেচে তাক লাগিয়ে দিল ছয় বছরের ক্ষুদে বালিকা, নেট পাড়ায় তুলপাড় করল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: হিন্দি গানের সাথে রাস্তার পাশে নেচে সাবাইকে অবাক করে দিলেন ছয় বছরের ক্ষুদে বালিকা, নেট পাড়ায় তুলপাড় ভিডিও! নাচ-গান আমরা কে না পছন্দ করি। আমরা সবাই মোটামুটি হিন্দি গানের খুবই ভক্ত। তার সাথে যদি নাচ হয় তাহলে তো আর কোন কথাই নেই। তেমনি 6 বছরের এক ক্ষুদে বালিকা হিন্দি গানের সাথে নেচে ইউটিউবে প্রচুর পরিমাণ ভাইরাল হয়েছে।

তার নাচের সেই ভিডিও ইউটিউবে তোলপাড় করেছে। হাজারো দর্শকের মন জোগাড় করে হয়েছে সেই ভিডিও। ছোট বাচ্চা কিন্তু এত সুন্দর করে নাচ পরিদর্শন করেছে যা সত্যি অসাধারণ। 6 বছরের এই শিশু বিভিন্ন হিন্দি গানে নেচে তাক লাগিয়ে দিয়েছে।

এমন সুন্দর ভিডিও দেখে যে কারো ই প্রাণ জুড়িয়ে যায়। আপনিও চাইলে নিচের লিংকে যেয়ে ভিডিওটি দেখে আসতে পারেন। ভিডিওটি আপনার মন কেড়ে নিতে বাধ্য। ছোট বাচ্চাটি খুবই সুন্দর ভাবে রাস্তায় তার নাচ পরিদর্শন করেছে। এত সুন্দর নাচ দেখলে যে কেউ মুগ্ধ হতে বাধ্য।

6 বছরের বাচ্চা কিন্তু এত সুন্দর ভাবে গুছিয়ে নাচ পরিদর্শন করেছেন যা বলার বাহিরে। বুদ্ধিমতী না হলে এত সুন্দর করে গুছিয়ে কোন কাজ করা কখনোই সম্ভব না। এক কথায় বলতে গেলে বাচ্চা মেয়েটি সত্যিই অনেক বেশি ট্যালেন্টেড। ছোট বাচ্চার এই ভিডিও ইউটিউবে আপলোড করার পরে নেট দুনিয়ায় অনেক বেশি ভাইরাল হয়েছে।

যে যেভাবে তার নাচ পরিদর্শন করেছে যে কেউ চাইলে সেটি করতে পারবে না এর জন্য দরকার অবশ্যই অনেক বেশি অনুশীলন। মেয়েটি অনেক বেশি অনুশীলন করেছে বলেই সে এত পারদর্শী ভাবে নাচ প্রদর্শন করতে পেরেছি।

এই ভিডিও ইউটিউবে আপলোড করার ফলে সে প্রশংসায় ভাসছে। তুমুল ঝড় তুলেছে এটি নেট দুনিয়ায়। আসলে এটি একটি তোলপাড় করা ভিডিও। আপনার উচিত এটি একবার দেখে আসা। নিচে ভিডিওটির লিংক দেওয়া আছে আমি আশা করবো আপনি অবশ্যই একবার এই ভিডিওটি দেখে আসবেন। ছোট বাচ্চাটির এই ট্যালেন্ট অবশ্যই ফেলে দেওয়ার মতো নয়।

আরো পড়ুন

বৃষ্টির সময় ছাদে টিপ টিপ বর্সা পানি গানের সাথে অস্থির নাচ তরুণীর, এ যেন এক দারুন কম্বিনেশন, তুুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রতিভা কে না দেখাতে চায়। আমাদের দেশের গ্রামে গঞ্জে নাচ গান আবৃত্তি সহ ...

Leave a Reply

Your email address will not be published.