মাত্র ৭ হাজার টাকা দিয়েই বাড়িতে নিয়ে যান ঝাঁ চকচকে নতুন বাইক, দুর্দান্ত অফার দিচ্ছে Bajaj

ভারতে পেট্রোলের দাম দিনের পর দিন যে হারে বেড়ে চলেছে তাতে সাধারণ মানুষের কপালে পড়েছে ভাঁজ। আর বাইক কেনার কথা মাথায় আসতেই সর্বপ্রথম যা আমাদের চিন্তার বিষয় হয়ে পড়ে তা হল পেট্রোল। আর তাই মানুষের মাইলেজ বেশি দেওয়া বাইকগুলির প্রতি আগ্রহ বেড়ে চলেছে দিন দিন। এটি বাজাজের বেস্ট সেলিং বাইক গুলির মধ্যে অন্যতম। তবে এই গাড়িটি আপনি বাড়িতে নিয়ে আসতে পারবেন মাত্র 7 হাজার টাকায় কি অবাক হচ্ছেন! ভাবছেন কীভাবে সম্ভব চলুন তবে জেনে নেওয়া যাক বিস্তারিত ভাবে!

ভালো মাইলেজ দেওয়া বাইকগুলির মধ্যে অন্যতম হলো বাজাজ প্লাটিনা 110 সিসির বাইক। বাজাজ প্লাটিনা 110 সিসির বাইকটিতে আপনি মাইলেজ পাবেন প্রায় 84 কিমি/লি পর্যন্ত। তবে আপনাকে এর জন্য বাইকটিকে ভালোভাবে সময় মত সার্ভিসিং করাতে হবে এবং ভালো রাস্তায় চালালে এইরকম মাইলেজ দেবে গাড়িটি। তবে এটি মেন্টেন করতে আপনার তেমন একটি খরচা পড়বে না। আর তাইতো এই গাড়িটি চাহিদা বেশি। কম দামের এমন বেশি মাইলেজ এর গাড়ি যা মধ্যবিত্ত ক্রেতাদের জন্য একদম মনের মত।

এই গাড়িটির বাকি ফিচারস গুলির মধ্যে আপনি পাবেন অ্যান্টি লকিং ব্রেকিং সিস্টেম, 115.45 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যেখানে কুল টেকনোলজির ব্যবহার করা হয়েছে। এছাড়াও আপনি পেয়ে যাবেন ফাইভ স্পিড গিয়ার বক্স। এই গাড়িটির সবচেয়ে বেশি আকর্ষণীয় ফিচারস্ হল রিয়ার টায়ার ডিস্ক ব্রেক ও সিঙ্গেল চ্যানেলে এবিএস।

তবে এই গাড়িটির মূল্যটি ও মধ্যবিত্তের জন্য সুবিধাজনক। বর্তমানে এই গাড়িটির এক্স শোরুম প্রাইস হলো 65 হাজার 930 টাকা। তবে আপনি মাত্র 7 হাজার 657 টাকা ডাউনপেমেন্ট করে এই গাড়িটি কিনতে পারবেন। আই এস এর আওতায় থাকা ব্যাঙ্ক আপনাকে বাকি টাকা 36 মাসে লোন হিসেবে দেবে। যেখানে আপনি প্রতি মাসে 2459 টাকা ইএমআই জমা করতে পারবেন। মাত্র 9.7 শতাংশ সুদে আপনি এই গাড়িটি ক্রয় করতে পারবেন। যা মধ্যবিত্তদের গাড়ি পূরণের স্বপ্নকে বাস্তবায়িত করবে।

আরো পড়ুন

নারিকেলের জন্য গাছ দেখা যাচ্ছে না। এই পদ্ধতিতে নারিকেলের চারা রোপন ও পরিচর্যা করলে খুব অল্প সময়ে দিবে বাম্পার ফলন, রইল স্টেপ বাই স্টেপ পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন:প্রাথমিকভাবে চাল উৎপাদন নির্ভর। মহা ও ইয়াল ঋতুতে ধান চাষ করা হয়।চা কেন্দ্রীয় উচ্চভূমিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *