মানুষের সাথে রাস্তায় ফুটবল খেলছে গরু, অবাক করা ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল, রইলো ভিডিও ।

নিজস্ব প্রতিবেদন: আমাদের জীবনে খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। এটি আমাদের মন ও শরীরকে সতেজ করে ও বেশি বেশি কাজ করতে উৎসাহ প্রদান করেন। এটা শিক্ষার একটা অংশ। এটি নানা ধরনের বাজে কাজ থেকে আমাদের বিরত রাখতে সাহায্য করে। নানা ধরনের আন্তর্জাতিক খেলা ভাতৃত্ববোধ সৃষ্টি করে এবং মনের সংকীর্ণতা দূর করে। সারা পৃথিবীর নানা ধরনের খেলাধুলা প্রচলিত আছে।

এদের মধ্যে ফুটবল ক্রিকেট হকি বাস্কেটবল ভলিবল উল্লেখ্যযোগ্য। তবে বাঙালির সেরা খেলা ফুটবল। এটা নিয়ে কেউ দ্বিমত পোষণ করবে না। বর্তমানে ক্রিকেট খেলা বেশি হলেও ফুটবল খেলার জনপ্রিয়তার ধার এখনো কমেনি। এই ফুটবল খেলার সাথে বহু পুরনো ইতিহাস জড়িয়ে আছে আমাদের দেশের। ফুটবল খেলা মানুষের খেলা হলেও সবসময় মানুষ যে খেলবে তা নয় অনেক সময় নানা প্রাণীকেও ফুটবল খেলতে দেখা যায়।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে মানুষের সাথে একটি গরু ফুটবল খেলছে। বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। সামাজিক যোগাযোগ মাধ্যম আমাদের দৈনন্দিন জীবনের সাথে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছে। আমাদের দিনের শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমের ঢু মেরে এবং শেষও হয় একইভাবে। সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয়তার কারণ এর ভিডিও শেয়ারিং অপশন।

এর মাধ্যমে আমরা নানা ধরনের ভিডিও শেয়ার করতে পারি এবং দেশ-বিদেশের নানা ধরনের ভিডিও দেখতে পারি। শুধু বর্তমান প্রজন্ম নয় আমাদের আগের প্রজন্ম সামাজিক যোগাযোগ মাধ্যমে আসক্ত হয়ে পড়েছেন। এই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়ে আমরা নানা ধরনের ভিডিও ভাইরাল হতে দেখি। এসব ভিডিওর মধ্যে থাকে নানা ধরনের নাচ গান মোটিভেশনাল বক্তব্য। তবে সম্প্রতি যে ভিডিওটা দেখা যাচ্ছে তা অন্যান্য ভিডিও থেকে সম্পূর্ণ আলাদা।

আলাদা হবার কারণ এটাই যে ভাইরাল হবে ভিডিওতে দেখা যাচ্ছে একটি গরু মানুষের সাথে ফুটবল খেলছে। আপনার কাছে বিষয়টি। অবাক লাগলেও বাস্তবে এমনটাই ঘটেছে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ভারতের একটি মাঠে বেশ কয়েকজন তরুণের সাথে একটি গরু ফুটবল নিয়ে দাঁড়িয়ে আছে। গরুটি তার পা দিয়ে ইচ্ছামত ফুটবলটাকে এদিক-ওদিক চালনা করছে।

কখনো কখনো ফুটবলের উপর পা রেখে গোল দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। পা থেকে বল হারালে পুনরায় বল নেওয়ার জন্য বলের পিছনে পিছনে দৌড়াচ্ছে। মাত্র তিন মিনিটের এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে আপলোড করার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে। নেট দুনিয়া নেটিজেনরা ভিডিওটি নিয়ে নানা ধরনের মন্তব্য করছেন। কোন কোন ব্যবহারকারী ভিডিওটি শেয়ার দিয়ে নিজের ওয়ালে সংগ্রহ করে রাখছেন।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

ভয়ংকর এই মাছ দেখা মাত্রই মেরে ফেলার নির্দেশ

যুক্তরাষ্ট্রের সমুদ্রবিজ্ঞানীরা পানি ছেড়ে ডাঙায় বাঁচতে পারে এমন মাছের সন্ধান পেয়েছেন। মাছটিকে ‘ভ’য়ংকর’ আখ্যায়িত করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *