মায়ের বিরুদ্ধে চকলেট চুরির অভিযোগে থানায় শিশু

এবার মায়ের বিরুদ্ধে চকলেট চুরির অভিযোগে ৩ বছরের এক শিশুর থানায় হাজির হওয়া ঘটনায় হতবাক গোটা সোশ্যাল মিডিয়া। থানায় গিয়ে রীতিমতো অভিযোগপত্র ‘দায়ের’ করেছে ছোট শিশুটি। আর এ ঘটনার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এ ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের বুরহানপুরে। খবর- আনন্দবাজার পত্রিকার।

জানা যায়, সেখানে পুলিশ ফাঁড়িতে গিয়ে এ ‘গুরুতর’ অভিযোগ জানায় শিশুটি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, থানায় একটি কাগজে মায়ের বিরুদ্ধে অভিযোগ লিখছে সে। হাসি মুখে একজন নারী পুলিশ কর্মী তাকে সাহায্যও করছেন। কাগজে অপরিপক্ক হাতের লেখা ফুটে উঠেছে তার। অভিযোগ জানাতে থানায় বাবার সাথেই উপস্থিত হয় এই শিশু।

এ সময় শিশুটির বাবা জানান, চোখে কাজল পরিয়ে দেয়ার সময় মায়ের বিরুদ্ধে থানায় যাওয়ার বায়না ধরেছিল তার ছেলে। পরে তার মন রাখতে ছেলেকে সাথে নিয়ে থানায় আসেন তিনি। অবশ্য থানায় আসার আগে ছেলেকে আদরও করেছেন মা।

এদিকে থানার নারী পুলিশ কর্মী এ বিষয়ে খুব যত্নসহকারে সাহায্য করেছেন শিশুটিকে। একটি সাদা কাগজ এনে প্রকৃতপক্ষে মামলা নেয়ার অভিনয়ও করেন তিনি। পরে অবশ্য শিশুটিকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। তবে শিশুর এ কাণ্ড দেখে হাসির রোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন

ভয়ংকর এই মাছ দেখা মাত্রই মেরে ফেলার নির্দেশ

যুক্তরাষ্ট্রের সমুদ্রবিজ্ঞানীরা পানি ছেড়ে ডাঙায় বাঁচতে পারে এমন মাছের সন্ধান পেয়েছেন। মাছটিকে ‘ভ’য়ংকর’ আখ্যায়িত করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *