রাস্তায় ষাড়কে বিরক্ত করায় প্রচন্ড ক্ষেপে যায় পথচারির উপর, জোরে ঘুতো দিয়ে সাইকেল সহ বাস্তার নিচে য়ে ফেলে দিল, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া শুরুর দিকে এতটা জনপ্রিয় ছিল না।সোশ্যাল মিডিয়া জনপ্রিয় হওয়ার প্রধান একটি কারণ হচ্ছে মানুষের প্রাত্যহিক জীবনে ঘটে যাওয়া কিছু হাস্যকর ভিডিও গুলো। সময়ের ব্যবধানে ও সোশ্যাল সাইট আরও উন্নত করার কারণে মানুষের মাঝে এর ব্যবহার ব্যাপক হারে বৃদ্ধি পায়। বর্তমান সময়ে মোটামুটি সবকিছুই এসব সোশ্যাল মিডিয়াতে পাওয়া যায়। যা কিছু কিছু অনেক ভালো কিছু আবার বিপদজনক মোটকথা সকল ধরনের সংবাদ, পরিস্থিতি এবং সামাজিক অবস্থা সবকিছুই আমরা এর মাধ্যমে জানতে পারি।

বর্তমান সময়ে মানুষের জীবনের উপর একটি প্রভাব ফেলেছে এ সোশল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার সহজলভ্য হওয়ার কারণে খুব সহজে জানতে পারি বিশ্বের কোথায় কি হচ্ছে। কোন কাজটি ভালো এবং কোন কাজটি মানব স্বার্থের ঊর্ধ্বে যাচ্ছে।বর্তমানে ইন্টারনেট আমাদের হাতের মুঠোয় থাকা মানে পুরো বিশ্বেই আমাদের হাতের মুঠোয় থাকো। আজকের এই ভিডিওটিতে কিছু প্রাণীদের কার্যকলাপের চিত্র ধারণ করা হয়েছে।

যেখানে প্রাণীগুলো বিভিন্ন কার্যকলাপের মাধ্যমে সবাইকে অবাক করে ফেলেছে। বিশেষ করে এদের মধ্যে অধিকাংশ প্রাণী গুলো হচ্ছে বিভিন্ন পোষা প্রাণী। পোষা প্রাণী গুলো মানুষের কাছাকাছি থাকতে থাকতে অনেক চালাক চতুর হয়ে পড়ে। এবং তারা একসময় বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে মানুষকে বিনোদন দিতে পারে। ঠিক তেমনি কিছু প্রাণির কার্যকলাপ এই ভিডিওটিতে ধারণ করা হয়েছে।

বর্তমানে ইউটিউব কিংবা বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ফানি ভিডিও লিখে সার্চ দিলে এ ধরনের শত শত ভিডিও খুব সহজেই পেয়ে থাকি। আজকাল এই ফানি ভিডিওগুলো প্রচুর পরিমাণে ভাইরাল হচ্ছে। কারণ হচ্ছে ফানি ভিডিও গুলোতে এমন কিছু কার্যকলাপ ধারণ করা হয় যেগুলো দেখতে প্রত্যেকেই হাসতে হবে।বর্তমানে মানুষ এই যোগাযোগ মাধ্যমগুলোতে বিনোদন খুঁজে বেড়ায়।আর এইখানে ভিডিও গুলোতে প্রচুর পরিমাণে বিনোদন থাকে। ভিডিওগুলো কিছু তৈরি করা আর কিছু হচ্ছে স্বাভাবিক ভাবে ঘটে যাওয়া দৃশ্য।

তবে তৈরি করা ভিডিও গুলোর চেয়ে স্বাভাবিকভাবে ঘটে যাওয়া ভিডিও গুলো অধিক পরিমাণে হাস্যকর হয়। যা প্রচুর পরিমাণে ভাইরাল হয়ে থাকে। এই ভিডিওগুলো অধিকাংশ হয় বিভিন্ন পোষা প্রাণীদের সাথে মজা করার চিত্র। এই ভিডিওটিতে দেখা যায় দুটি মানুষ একটি সাইকেলে উঠে একটি ষাড়কে উত্যক্ত করছে। যার দরুন ষাড়টি তাদের পিছনে দৌড়াতে থাকে এবং এক পর্যায়ে তাদের ধরে ফেলে। তারপর লোককে সাইকেল টিকে ঘুরিয়ে আবার জোরে চালাতে শুরু করেন এবংষাড়টি একইভাবে তাদের পিছনে ছুটতে শুরু করে ।

প্রসঙ্গত সাইকেলের পিছনের লোকটি একটি লাল কাপড় ষাড়টিকে টিকে দেখায়।আর আমরা সকলেই জানি লাল কাপড় দেখলে গরু উত্তেজিত হয়ে যায়। এই ভিডিওটি অল্প কিছু সময়ের মধ্যেই ব্যাপক পরিমাণ ভাইরাল হয়ে যায়। কিন্তু এখানে একটি বিষয় লক্ষণীয় যে ষাড়টি একটি জন্তু। যার মানুষের মতো চিন্তা ভাবনা নেই ।এর দ্বারা মানুষের ক্ষতি হয় সম্ভাবনা অনেক বেশি ।যদিও একটি ষাড় অনেক শান্ত প্রজাতির প্রাণী, কিন্তু রেগে গেলে এটি মানুষের প্রাণ নিয়ে নিতে পারে।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

বন্যার পানিতে তলিয়ে গেল রাস্তা, সেখানে জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীন কাল থেকেই মানুষ খাদ্য ও আমিষের চাহিদা পূরণ করতে অন্যতম পরিপূরক হিসেবে ...

Leave a Reply

Your email address will not be published.