শরীরের তিল এর আবস্থানেই বলে দিবে আপনার ব্যক্তিত্ব, শরীরের কোথায় তিল থাকলে কি হয়, জেনে নিন বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন: বন্ধুরা আমাদের প্রত্যেকের শরীরে কোথাও না কোথাও তিল অবশ্যই রয়েছে। তবে আপনারা কি জানেন শরীরের কোথায় তিল থাকার অর্থ কি? শরীরের কিছু বিশেষ অংশে তিল থাকলে সেটি আপনার সৌন্দর্য কে অনেক গুণ বৃদ্ধি করে। শুধুমাত্র শারীরিক সৌন্দর্য বৃদ্ধি করে তা কিন্তু নয় প্রাচীন বিভিন্ন ধর্মগ্রন্থে কেন্দ্র করেই ভাগ্য নির্ণয় এর বিভিন্ন পদ্ধতি বর্ণিত রয়েছে।তবু এই বিষয়ে প্রতি জানার আগ্রহ প্রত্যেকেরই রয়েছে।

বিজ্ঞানের মতে তখনই তিল হয় যখন ত্বকের কোনো নির্দিষ্ট স্থানে একসঙ্গে অনেক কোষের জন্ম হয়। কিন্তু যুক্তির পাশেই বিশ্বাসের অবস্থান মানুষকে দিয়ে থাকে আলাদা এক তথ্য, যে তথ্যগুলি যুগ যুগ ধরে চলে আসছে আমাদের এই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী মানুষের শরীরের বিভিন্ন অংশে তিল থাকে তাদের স্থান অনুযায়ী আলাদা আলাদা তাৎপর্য বহন করে। শরীরের বিভিন্ন স্থানে বিভিন্ন ধরনের তিল থাকতে পারে। কারো কারো ক্ষেত্রে ভালো সংকেত বহন করে আবার কারো কারো ক্ষেত্রে নাকি অশুভ সংকেত বহন করে।আজকের ভিডিওটিতে সবার জন্য রইলো তিল সংক্রানত কিছু তথ্য। চলুন দেরি না করে তিল সংক্রান্ত তথ্য গুলো জেনে নেয়া যাক।

মাথাঃমাথার ডান দিকে তিল থাকলে ভালো রাজনীতিবিদ দের পরিচয় দেয়। আর তার রঙ যদি লাল হয় তাহলে নাকি সে ব্যক্তির মন্ত্রী হওয়ার সম্ভাবনাও রয়েছে। যদি এই তিল মাথার বাম দিকে থাকে তাহলে সেই ব্যক্তি ভ্রমণপ্রিয়। তবে মাথার উপরের দিকে তিল থাকা মানে তার বিয়ে হওয়ার ব্যাপারে একটু সংশয় থেকে যায়। যদি কোন পুরুষের মাথার পেছনের দিকে তিল থাকে তাহলে সেই ব্যক্তিটি লাইফের প্রচুর পরিমাণ অর্থ উপার্জন করে থাকে। তার দাম্পত্য জীবন সুখের হয়ে থাকে । তিনি তার স্ত্রীকে প্রচুর পরিমান ভালোবাসে। কিন্তু এত কিছু হওয়া সত্বেও এই ব্যক্তির তেমন কোনো নাম ডাক হয়না।

কপালঃকপাল কপালের মাঝখানে তিল থাকলে সেই ব্যক্তির নাকি বুদ্ধির বিকাশ ঘটে। ডান দিকে তিল থাকলে সে ব্যক্তি খুব ভালো সঙ্গী হতে পারে।আর কপালের বা দিকে তিল থাকা মানে আপনি সত্যিই খুব ভাগ্যবান। ভ্রুঃআই ভ্রু ডান দিকে তিল থাকা মানে সেই ব্যক্তি ভালো কাজের জন্য নিজেকে খুবই খুশি রাখেন এবং বাঁদিকের ভ্রুতে তিল থাকলে সে ব্যক্তির জীবন যাপন খুবই সাধারন হয় এবং দুই ভ্রুর মাঝখানে তিল থাকলে সংসারে অশান্তি লেগে থাকে বলেই মনে করা হয়।

চোখের পাতাঃ চোখের পাতায় তিল থাকলে লাইফে আর্থিক সচ্ছলতা আসে। ডান চোখের পাতায় তিল থাকলে কম বয়সে বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। আর এই সকল পুরুষের ভাগ্য ভালো হয়। আর বাঁচোখের পাতায় তিল থাকলে তার ভাগ্য খারাপ বলে মনে করা হয়। তিনি অনেক অর্থ উপার্জন করতে পারলেও তার সঞ্চয় করতে পারেন না । কানঃ কানের সামনের দিকে যে কোন জায়গায় তিল থাকলে সে লাইফ এ সরল জীবনযাপন করবেন ।

তিনি তার উপার্জন করা পয়সা নিয়ন্ত্রিত করতে সক্ষম হবে।তাদের নাকি জলে ডুবে মৃত্যু সম্ভাবনা থাকে । কানের পেছনের দিকে তিল থাকলে তার খুব ধনী পরিবারের মহিলার সঙ্গে বিবাহ হয় । থুতনিঃশরীরের এই অংশে যাদের তিল থাকে তারা খুবই প্রিয় এবং আবেগপ্রবণ হয়ে থাকে। এরকম ধরনের মানুষেরা ঘুরতে খুব ভালবাসেন। যে সকল ব্যক্তির ডান দিকে তিল যুক্তিবাদী হয়। এবং যাদের বাঁদিকে কি রয়েছে তারা খুব স্পষ্ট ভাষায় কথা বলে।

গালঃ গালে তিল থাকার অর্থ হল সেই বুদ্ধিমান এবং মেধাবী। তবে এরা খুব রাগী স্বভাবের মানুষ হতে পারে। নাকঃনাকে তিল থাকলে সে ব্যক্তি খুব পরিশ্রম এবং ভালো বন্ধু হয়ে থাকে।তাদের আত্মসম্মানবোধ প্রবল হয়ে থাকে। নাকের ডান দিকে তিল থাকলে সেই ব্যক্তির জীবনের যৌন চাহিদা অনেক বেশি হয় আর বাঁদিকে তিল থাকার অর্থ হল মানুষটিকে জীবনে অনেক পরিশ্রম করে থাকে এছাড়াও ভিডিওটিতে তিল সম্পর্কে আরও বিভিন্ন তথ্য দেওয়া আছে। সেই তথ্যগুলো জানতে চাইলে অবশ্যই ভিডিওটি দেখতে কারেন।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

একদম মানুষের মত দারুন ভাবে গান গাইছে শালিক পাখি, মানুষের সাথে বলছে নানান সব কথা, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: আদিকাল থেকেই বিভিন্ন প্রাণী মানুষের দাসত্ব গ্রহণ করে আসছে, মানুষ বিভিন্ন কায়দায় বিভিন্ন ...

Leave a Reply

Your email address will not be published.