শাকিবের সঙ্গে ডিভোর্স হয়েছে কি-না, জানালেন বুবলী

আলোচিত নায়িকা শবনম বুবলী বলেছেন, শাকিব খানের সঙ্গে আমার বিচ্ছেদের খবরটি একান্তই গুজব ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে। যার কোনো ভিত্তি নেই। বিচ্ছেদ হয়ে গেলে আরও ৮ মাস আগেই তো এ সংবাদ প্রকাশ্যে আনতে পারতাম।

এ সময় বুবলী বলেন, আমার ও শাকিবের বিচ্ছেদের খবরটি গুজব ও উদ্দেশ্যপ্রণোদিত। যার কোনো ভিত্তি নেই। আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা আমাদের বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম।

তিনি আরও বলেন, কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছে তা বোধোগম্য নয়। আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়।

বিয়ের পর হানিমুনে কোথায় গিয়েছিলেন এ প্রশ্নের জবাবে বুবলী বলেন, বিয়ের সময় এবং বিয়ের পরও টানা শুটিং চলছিল। শুটিংয়ের জন্য দেশ-বিদেশের অনেক জায়গায় যাওয়া হলেও আলাদা করে হানিমুনের সময়টা আমাদের ইচ্ছা থাকা সত্ত্বেও বের করাটা সম্ভব হচ্ছিল না।

বিয়ের পর হানিমুনের থেকেও আমাদের শুটিংয়ের কমিটমেন্টগুলো গুরুত্বপূর্ণ ছিল। এ জন্য লাস্ট টাইম (গত বছর) আমেরিকায়ই হানিমুনের ঘোরাঘুরিটা হয়েছে। তাই বলতে পারেন বিয়ের পর আমাদের হানিমুন আমেরিকায় হয়েছে।

আরো পড়ুন

ভয়ংকর এই মাছ দেখা মাত্রই মেরে ফেলার নির্দেশ

যুক্তরাষ্ট্রের সমুদ্রবিজ্ঞানীরা পানি ছেড়ে ডাঙায় বাঁচতে পারে এমন মাছের সন্ধান পেয়েছেন। মাছটিকে ‘ভ’য়ংকর’ আখ্যায়িত করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *