হঠাৎ রাস্তার পাশের নদী থেকে উঠে এল প্রচুর কাকড়া, পুরো রাস্তা একদম ভরপুর হয়ে গেল, অভাক কান্ড করা ভিডিওটি তুুমুল ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন: সব সময় আমাদের ইন্টারনেটের নিউজফিডে বিভিন্ন ভাইরাল ভিডিও দেখা যায় ।সেই ভাইরাল ভিডিও গুলো অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এবং ভাইরাল হয়েছে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ।সেই যোগাযোগ মাধ্যমগুলোর মাধ্যমে ভিডিও গুলো হয়েছিল অত্যন্ত জনপ্রিয় এবং মনমুগ্ধকর। সেটির কারণে প্রায় সকল ভিডিও ইন্টারনেটে দেওয়া হয় ।এর মধ্যে কিছু সংখ্যক ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে ।ইন্টারনেটের মাধ্যমে আমরা আমাদের ফোনেই দেখতে পারি বিভিন্ন ধরনের ভাইরাল ভিডিও।

ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে বিশেষ কিছু অদ্ভুত রকমের কান্ড কালাপ দেখা যাচ্ছে ।সেই ভাইরাল ভিডিও অদ্ভুত কান্ড কালাপ গুলো ওই এলাকার কিছু মানুষ ভিডিও করে ইন্টারনেটে আপলোড করে দিয়েছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার সাথে সাথেই অনেক ভাইরাল হয়েছিল সেই ভিডিওটি ।ভিডিওটি ছিল কিছু নদীর কাকড়ার। কাঁকড়া গুলো কি করে নদীর পাশ থেকে উঠে রাস্তার মধ্যে এসে পড়েছে। কাঁকড়াদের এমন কার্যকলাপ দেখে অনেক নেটিজেনরা হচ্ছে বিস্মিত।

কাঁকড়া গুলো কি করে নদীরপাড় থেকে নদী সংলগ্ন রাস্তায় এসে পড়ছে তা ভাবাচ্ছে সকলকে। কাকড়া গুলো কিভাবে নদীর আশপাশের এ রাস্তায় এসে আশ্রয় নিচ্ছে সেটি একটি রহস্যজনক ব্যাপার হিসেবে দাঁড়িয়েছে। আমরা জানি সাধারণত কাঁকড়া গুলো নদীর আশপাশ গেছে থাকতে পছন্দ করে। কিন্তু তারা কেন নদীর আশপাশের এ ছেড়ে রাস্তায় এসে তাদের ঠিকানা গড়ছে সকলকে অবাক করে দিচ্ছে। রাস্তার মধ্যে দেখা দিচ্ছে হাজার হাজার লক্ষ লক্ষ কাঁকড়া।

যদি রাস্তার মধ্যে একটি কাঁকড়া দেখা দিত তাহলে সেটিকে একটি স্বাভাবিক ঘটনা হিসেবে আখ্যায়িত করা হতো কিন্তু রাস্তার চিত্রটি ছিল সম্পূর্ণ উল্টো সেখানে কয়েকটি কাঁকড়া থাকার বদলে হাজার হাজার লক্ষ লক্ষ কাঁকড়া রাস্তায় ভিড় জমাচ্ছে। পুরো রাস্তা ভরে গেছে কাকড়া দিয়ে। কাকড়া গুলো ঝাকে ঝাকে নদীর তীর থেকে রাস্তার ধারে আসছে। সেখানে দু-একটি কাঁকড়া না বরং হাজার হাজার কাঁকড়া নদীর তীর থেকে রাস্তায় এসে পড়েছে। কেন এরকমটা হচ্ছে তাকে কেউ জানতে পারেনি।

কাকড়াগুলো তাদের ছোট ছোট পায়ে রাস্তার দিকে এগিয়ে আসছে। তাদের রাস্তার মধ্যে এসে পড়ার এই অসম্ভব অদ্ভুত দৃশ্যটি ভিডিও করে ইন্টারনেটে আপলোড করার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় সমগ্র সামাজিক যোগাযোগ মাধ্যমের দুনিয়ায় । ইন্টারনেটদুনিয়া থেকে সকলেই সে ভিডিওটা দেখে অনেক আশ্চর্য হয়ে পড়ে ।অনেকে হয়ে পড়ে হতভম্ব ।তারা ভাবতে থাকে কীভাবে ? কেন এই কাঁকড়া গুলো নদীর তীর থেকে রাস্তার দিকে অগ্রসর করছে।

কী কারণ থাকতে পারে তাদের নদীর তীর ছেড়ে রাস্তার দিকে যাওয়ার সকল কে ভাবাচ্ছে এই অদ্ভুত বিষয়টি। কাঁকড়া গুলোর মূলত নদীর তীর থেকে এসেছে কারণ নদীর মধ্যে তাদের ডিম দেওয়ার প্রক্রিয়া শেষ করে তারা নদীর বা সাগরের তীর থেকে দূরে চলে আসে। সাগর বা নদীতে তাদের ডিম দেওয়ার প্রক্রিয়াটি শেষ হলে তারা আর নদী বা সাগরের তীরে থাকে না বরংচ নদীর তীর থেকে চলে আসে।

কিন্তু এই কাঁকড়া গুলোর আচরণ ছিল ভিন্ন তারা অন্য জায়গায় আশ্রয় নিয়ে এসে পড়েছে রাস্তার মাঝে। সেখানে দেখা যাচ্ছে কয়েক লক্ষ কাঁকড়া প্রায় পুরো রাস্তাটিকে ভরে ফেলেছে। তারা নদীর তীর থেকে আস্তে আস্তে ছোট্ট ছোট্ট পায়ে রাস্তার দিকে অগ্রসর হচ্ছে। তারা সংখ্যায় মোটেও কম কাঁকড়া ছিল না।  তারা নদীর তীর ছেড়ে কেন রাস্তার দিকে যাচ্ছে তা সকলের অজানা। নদীর তীরের পার্শ্ববর্তী পুরো রাস্তা কাকড়া দিয়ে জমাট হয়ে গিয়েছে।

রাস্তায় রাস্তায় কাকরা দিয়ে জমাট হয়ে যাওয়ার ফলে কোন যানবাহন সে রাস্তা দিয়ে চলাচল করতে পারছে না। যানবাহন ছাড়াও সাধারণ জনগণ ও চলতে পারছে না সে রাস্তা দিয়ে। কাঁকড়া দের এরকম আজব কার্যকলাপ দেখে সকলেই হচ্ছে অবাক তাদের এই কার্যকলাপে নষ্ট হচ্ছে অনেকের মূল্যবান সময়। যে রাস্তাতে কাঁকড়া গুলো জমাট বেঁধেছে সে রাস্তা দিয়ে কোন যানবাহন চলতে পারছে না।এতে ক্ষতি হচ্ছে অনেকের কাজের।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

বাই সা,ইকে,লের রিং দিয়ে দারুন কায়দা করে বাননো হল ব,ন্দুক, সেই ব,ন্দুক দিয়ে গুলি করে শিfকার করল বড় মাছ তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমান প্রযু,ক্তি আমাদের দিনকে খুব সহজ করে তুলে দিয়েছে। কিন্তু এই প্র,যুক্তি একদিনে …

Leave a Reply

Your email address will not be published.