১০০ % গ্যারান্টি কালো ত্বক ফর্সা হবেই রাতারাতি শুধু মাত্র ১ বার ব্যবহার করে দেখুন

নিজস্ব প্রতিবেদন: হ্যালো ফ্রেন্ডস মাই বিউটি টিপস বাংলাদেশ আপনাদেরকে স্বাগত জানায়। প্রাইস আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে ঘরে বসে খুব সহজেই বডি হোয়াইটেনিং ট্রিটমেন্ট করা যায়। আমরা সবাই আমাদের মুখের ত্বক ফর্সা করার জন্য কত কিছু করে থাকি।

শরীরের অন্যান্য অংশ যেমন হাত পাহাড় গড়া অভিযোগ ত্বকের যত্ন নেওয়া উচিত। আপনাদের মধ্যে এরকম যদি কেউ থেকে থাকে যে দীর্ঘদিন ধরে শরীরের এই সমস্ত অংশের ত্বকের যত্ন নেয়ার ফলে সেগুলো মেন্টেন পড়ে গেছে ।তাহলে আমার আজকের এবিলিটি আপনাদের জন্য খুবই উপকারী।

কারণ আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে খুব সহজেই আপনি আপনার হাত পাখার ও গলার ত্বককে ফর্সা ও উজ্জ্বল করতে পারি। তা জনম দেখে নিন কিভাবে এই রে মিলির দিকে বাড়ানো হয়।

এর জন্য সবার প্রথমে একটি বাটিতে 2 চামচ চিনির গুডনি তারপর মধ্যে অ্যাড করুন 2 চামচ কমলালেবুর রস। এই স্ক্রাবটি ফর্সা ত্বক পাওয়ার জন্য খুবই কার্যকরী স্ক্রাব। ক্রিম ত্বকের কালো দাগ ও স্যান্টা কে দূর করে আপনার ত্বককে দ্রুত ফর্সা উজ্জ্বল করতে সাহায্য করবে।

এর জন্য আমাদের প্রয়োজন কমলালেবুর খোসা। সবার প্রথমে কমলালেবুর খোসা ছাড়িয়ে নিল তারপর এই কমলালেবুর খোসা গুলোকে একটা মিক্সার গ্রাইন্ডার এর মধ্যে নিয়ে আপনি এখানে কমলালেবুর খোসার পরিবর্তে অরেঞ্জ পিল পাউডার অর্থাৎ কমলালেবুর খোসার পাউডার ব্যবহার করতে পারবে।

যেটা আপনি যে কোন কসমেটিকের সহজেই পেয়ে যাবে। আর তারপর কিছুটা গোলাপজল 1 এর পেস্ট বানিয়ে ফেলুন ।এবার একটি বাটিতে তিন চামচ কমলালেবুর খোসার পেস্ট্রি তারপরের মধ্যে অ্যাড করুন 2 চামচ টক দই আর তারপর অ্যাড করুন দু’চামচ মুলেঠি পাউডার।কুড়ি মিনিটের জন্য রেখে দিন কমলালেবুর খোসায় স্কিন হোয়াইটেনিং ক্রিম ত্বকের কালচে ভাব দূর করে ত্বককে উজ্জ্বল ফর্সা হতে সাহায্য করে।

এর মধ্যে ল্যাকটিক এসিড থাকে যা আমাদের ত্বকের দাগ স্পট আউট ক্রিম ইউজ করে। ত্বকের রঙ উজ্জ্বল অভিনয় করে আমি এর মধ্যে মুলেঠি পাউডার ব্যবহার করেছি। দ্রুত ফর্সা ও উজ্জ্বল হবে এইভাবে এপ্লাই করে কুড়ি মিনিটের জন্য রেখে দিন আর কুড়ি মিনিট পর এভাবে হাল্কা স্ক্রাব করে আপনার ত্বক ধুয়ে ফেলুন।


ভালো রেজাল্ট পাওয়ার জন্য এই ট্রিটমেন্ট সপ্তাহে তিনবার অবশ্যই ব্যবহার করুন ।আপনারা দেখতে পাচ্ছেন মাত্র একবার ব্যবহার করে এবং মানসম্পন্ন বর্ষের রুটিন হয়ে গেছে। আপনারাই ট্রিটমেন্ট দিয়ে কিভাবে ঘরে বসে ব্যবহার করুন আক্রান্ত আমার মতন রাতারাতি এরকম ফর্সা উজ্জ্বল ত্বক ।

আরো পড়ুন

সুপার ধামাকা! ১২ জুলাই থেকে তুমুল সস্তায় মাত্র কয়েক দিনের সোনার কেনার মেগা সুযোগ

এই দুর্দান্ত সুযোগ বারবার জীবনে আসেনা, যাঁরা বিনিয়োগ করতে চান তাঁদের কাছে এই মুহূর্তটি অত্যন্ত ...

Leave a Reply

Your email address will not be published.