১৫ হাজার টাকা সস্তা স্কুটি! গ্রাহকদের জন্য দারুণ সুযোগ

যেভাবে পেট্রলের দাম চড়ছে, তাতে আসন্ন সময়ে ইলেকট্রিক গাড়িই রাস্তায় বেশি দেখা যাব’ে বলে মনে করা হচ্ছে। ইলেকট্রিক স্কুটিগু’লি এখন বেশ নজর কাড়ছে। এ জন্য সরকার ভর্তুকিও ঘোষণাও করেছে। পাশাপাশি মানুষকে
ইলেকট্রিক গাড়ি কিনতে উৎসাহিত করার জন্য উৎপাদনকারী সংস্থাগু’লি নানা অফারও দেয়। অনেক সংস্থা তাদের ইলেকট্রিক স্কুটিগু’লির দামও কমিয়েছে। এর মধ্যে রয়েছে হিরো ইলেকট্রিক।

হিরো ইলেকট্রিক স্কুটির দাম অনেকটা কমিয়েছে। নিজেদের Hero Electric Optima স্কুটিটির দাম 15,600 টাকা সস্তা করল হিরো ইলেকট্রিক। এরফলে Optima স্কুটিটি মিলছে 53,600 টাকায়।

দেশের সবচেয়ে সস্তা বাইক! মাইলেজ মিলবে প্রায় ৯০ কিমি

Hero Electric Optima স্কুটিটি কেবলমাত্র একটি ভেরিয়েন্টে পাওয়া যায়। তবে আলাদা আলাদা তিনটি রং-এ এই স্কুটি উপলব্ধ। গাড়িটির টপস্পিড রয়েছে ঘন্টাপ্রতি ৪২কিমি। প্রতি চার্জে এটি ১২২ কিমি রাস্তা অতিক্রম করতে সক্ষম। ব্যাটারি ফুল চার্জ ‘হতে সময় লাগে চার থেকে পাঁচ ঘন্টা।

প্রস’ঙ্গত, ইলেকট্রিক গাড়িগু’লি পরিবেশের পক্ষেও যথেষ্ট ফায়দাজনক। বিশেষজ্ঞদের বক্তব্য আগামী কয়েক বছরে এই ইলেকট্রিক গাড়িগু’লি বা ইলেকট্রিক স্কুটির চাহিদা কয়েকগু’ণ বৃ’দ্ধি পাবে।

প্রায় ১৭ হাজার টাকা সস্তা! আকর্ষণীয় বাইক কেনার দারুণ সুযোগ

হিরো ইলেকট্রিক ছাড়াও আরও বেস কয়েকটি সংস্থা স্কুটির দাম কমিয়েছে। অ্যাথার, টিভিএস এবং ওকিনাওয়া একাধিক কোম্পানি নিজেদের ইলেকট্রিক স্কুটির দাম কমিয়েছে। পাশপাশি সরকারও ইলেকট্রিক গাড়ির ব্যাপারে যথেষ্ট সহায়ক ভূমিকা পালন করছে।

আরো পড়ুন

সুপার ধামাকা! ১২ জুলাই থেকে তুমুল সস্তায় মাত্র কয়েক দিনের সোনার কেনার মেগা সুযোগ

এই দুর্দান্ত সুযোগ বারবার জীবনে আসেনা, যাঁরা বিনিয়োগ করতে চান তাঁদের কাছে এই মুহূর্তটি অত্যন্ত ...