চিত্রনায়িকা পরী,মণি আটক র‌্যাবের হাতে,ভাইরাল ভিডিও

চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযানকালে আটক করা হয়েছে। বনানীর বাসায় বিপুল পরিমাণ মা,দক,দ্রব্য জব্দ করা হয়েছে। বুধবার (৪ আগস্ট) বিকেলে র‌্যাব ও পুলি,শের সদস্যরা বনানীতে আলোচিত এই নায়িকার বাসার থেকে আটক করেছে। আর আগে, বাসায় ঢুকে অভিযানের প্রস্তুতি নিতে থাকেন।

পরে বাসায় ঢোকেন তারা। এরই মধ্যে এ ঘটনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসেছেন পরীমণি। গো,য়েন্দা পুলি,শের একটি সূত্র পরীমণির বাসার সামনে অবস্থানের বিষয়টি নিশ্চিত করেছে। ঘটনা,স্থলে র‌্যাবের কর্মকর্তারা সাংবাদিকদের বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরীমণির বাসায় অভিযান চালানো হচ্ছে। তাকে আটক করা হতে পারে। বিস্তারিত পরে জানানো হবে।

লাইভে পরীমণি বলেন, ‘শুরু থেকেই আমাকে মে,রে ফেলার ভ,য় পাচ্ছি। আমাকে কেউ মা,রতে চান। কেউ এসে পুলি,শের পরিচয় দিয়ে এসে যদি আমাকে খু,ন করতে আসেন তাহলে আমি কি করবো। তদন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। তাহলে আমাকে পরিচয় দিতে হবে। যদি সত্যি পুলিশ হয় তাহলে আমি অবশ্যই দরোজা খুলবো।’

তিনি বলেন, আমার বাসার গেটে এসে তারা দরোজা ধাক্কাচ্ছে। পরিচয় জানতে চাইলে তারা বলছেন, তারা পুলিশ। আমি ডি,বি অফিসে ফোন করেছি, বনানী থা,নায় ফোন করেছি। ও,সি হারুণ ভাইকে ফোন করলে তিনি বলেন, আমাদের এখান থেকে কেউ যায়নি। তবে তদন্তের স্বার্থে পুলিশ যেতে পারেন। দরোজা খুলতে পারো। আমি বলেছি আপনি কনফার্ম না করলে আমি দরোজা খুলবো না।

আরো পড়ুন

বন্যার পানিতে তলিয়ে গেল রাস্তা, সেখানে জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীন কাল থেকেই মানুষ খাদ্য ও আমিষের চাহিদা পূরণ করতে অন্যতম পরিপূরক হিসেবে ...