পছন্দ করুন একটি পালক, মিলিয়ে নিন আপনার চরিত্র।

চিবাতে যে ৫টি পালক রয়েছে আপনি তার মধ্যে একটি পালক পছন্দ করুন এবং তারপর সেই ছবির নাম্বার দেখে নিচের লেখাটা মিলিয়ে নিন।আপনি আপনার চরিত্র দেখে নিন কেমন ধরণের।

১)মনের দিক দিয়ে আপনি বেশ কঠিন স্বভাবের ।আপনার শরীর অত্যন্ত দয়ার শরীর ।আপনি অন্যকে সাহায্য করতে তার ওপর লাফিয়ে পড়েন, যাতে সে সেই বিপদ থেকে বাঁচতে পারেন।এমনকি অন্যদের সঙ্গে আপনার মনের মিল খুঁজে পাওয়া বেশ কঠিন।

২) আপনি নিজেকে সময় দিতে যতটা পছন্দ করেন তার থেকেও বেশি পছন্দ করেন অন্য কাউকে সময় দিতে।আপনি আপনার মনের কথা কাউকে বলতে পারেন না।এমনকি আপনি যেকোনো কাজ খুব সহজেই শিখে নিতে পারেন।আর যেকারো সঙ্গে আপনি খুব সহজেই বন্ধুত্ব গর্তে পারেন।

৩)আপনি যখনই বিফল হন, তখনই সাফল্যের পথে কিছুটা এগিয়ে যান। আপনি মনে করেন, এ অভিজ্ঞতাগুলোই আপনাকে শক্তি দেয়। এমনকি আপনি একজন নেতা বা নেত্রী হয়ে উঠতে পারেন। আপনি ভীষণ দয়ালুও বটে।

৪)আপনি যেকোনো সমস্যা ম্যাজিকের মতো সমাধান করে দিতে পারেন।আপনার কল্পনা করার ক্ষমতা অসীম।এমনকি আপনাকে সবাই সম্মান করে ও ভালোবাসে।

৫)আপনার দক্ষতার আত্মবিশ্বাস নেই।আপনি সবটাই সময়ের ওপর ছেড়ে দিতে ভালোবাসেন।আপনার সব জিনিসের ডিটেলিং পছন্দের। আপনি সবসময় আপনার সেরাটা দেওয়ার চেষ্টা করেন। আর অন্যদের থেকেও এটাই আশা করে থাকেন ।

আরো পড়ুন

শরীরের এই 7টি স্থানে তিল থাকা মানেই ধনী হওয়ার লক্ষণ!

শরীরের এই 7টি স্থানে তিল থাকা মানেই ধনী হওয়ার লক্ষণ!- পৃথিবীতে ধনী হতে সবাই চায়। …