পুলিশের পোশাকে অসাধারণ কায়দায় নেচে সকলকে মুগ্ধ করল দুই তরুণী, মুহূর্তে ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: এই যুগে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ স্থান দখল করেছে। আমাদের পক্ষে সোশ্যাল মিডিয়া ছাড়া এক মুহূর্তও বেঁচে থাকা সম্ভব নয়। করোনা পরিস্থিতিতে আরও সক্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কারণ এখন অফিসের কাজ থেকে শুরু করে অফিসের সব কাজই অনলাইনে হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এ’খনকার যু’গে সো’শ্যাল মি’ডিয়া একটি গু’রুত্বপূর্ণ স্থান অ’র্জন করে নিয়েছে। এক মুহু’র্ত সো’শ্যাল মি’ডিয়া ছাড়া আমাদের থাকা স’ম্ভব নয়। ক’রোনা প’রিস্থিতিতে সো’শ্যাল মি’ডিয়া আরো এ’ক্টিভ হয়ে উ’ঠেছে। কা’রণ এখন পড়াশোনা থেকে শু’রু করে অ’ফিসের কাজ সম’স্তকিছুই অ’নলাইনেই হচ্ছে অ’র্থাৎ সো’শ্যাল মি’ডিয়ায়।

সো’শ্যাল মি’ডিয়া মা’রফত অনেক গা’য়ক-গা’য়িকারা উঠে এসেছে আমাদের কাছে। রা’নু ম’ন্ডল থেকে শু’রু করে চাঁ’দমণি আরো অনেক গা’য়িকা তাদের প্র’তিভার যোগ্য স’ম্মান পেয়েছে। আ’বার এমন কিছু ভিডিও রয়েছে যা আ’মাদেরকে অ’বাক করে দিয়েছে। যা হয়তো আমাদের ক’ল্পনার বাইরে ছিল কোন বি’ষয়গুলো আমরা দেখতে পেরেছে সো’শ্যাল মি’ডিয়ার দ’রুন।

কয়েক সে’কেন্ডের মধ্যে হাজার হাজার মানুষের কাছে পৌঁ’ছে যায় এই মি’ডিয়ার দরুন। সো’শ্যাল মি’ডিয়ার মাধ্যমে অনেক মানুষ জনপ্রিয় হয়ে উঠেছেন এবং নিজেদের নাম করতে পেরেছে বি’শ্বের দ’রবারে। অন্যদিকে অনেক অ’দ্ভুত অ’দ্ভুত ঘ’টনা দেখা গিয়েছে। যা হয়তো আগে কখনও দেখা যায়নি এমন অনেক ঘ’টনার সা’ক্ষী হয়েছি আমরা এই বছরে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের সামনে অনেক গায়ক এসেছেন। রানু মণ্ডল থেকে শুরু করে, চন্দমণি তার প্রতিভার জন্য আরও অনেক গায়ক পেয়েছেন। এখানে আমি কয়েকটি আকর্ষণীয় পেয়েছি: যা অবশ্যই, ভিডিওটিকে রাতারাতি সংবেদন তৈরি করেছিল। কয়েক সেকেন্ডের মধ্যে এটি হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক মানুষ জনপ্রিয় হয়ে উঠেছে এবং বিশ্বে নিজেদের একটি নাম তৈরি করেছে।

অন্যদিকে অনেক অদ্ভুত ও অদ্ভুত ঘটনা ঘটেছে। এই বছর আমরা অনেক নজিরবিহীন ঘটনা দেখেছি। করোনা মহামারী এখনো আমাদের ছেড়ে যায়নি। হ্যাঁ, এটি ইতিমধ্যে সংখ্যায় নেমে এসেছে। কিন্তু পুরোপুরি নির্মূল করা হয়নি। নিজেকে সুস্থ রাখতে এখনও অনেক নিয়ম মেনে চলতে হয়।

প্রতিদিন কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যা আমাদের খুশি করে। কিছু ভিডিও আছে যা আমাদের চিন্তাভাবনা পরিবর্তন করেছে। করোনা মহামারী চলাকালীন সোশ্যাল মিডিয়ায় আমি যে ভিডিওগুলি দেখেছিলাম তার মধ্যে কয়েকটি বিবাহ এবং প্রেমের ধারণা পরিবর্তন করে যেমন উপভোগ্য ছিল।

এই বছর, এটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সময়। মানুষ যাই হোক না কেন ভাইরাল হচ্ছে। তরুণ এবং বৃদ্ধ, বনিতা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রতিভা প্রদর্শন করে আসছে। কেউ নাচছে বা কেউ গান করছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে অনেক সময় লাগে।

পশু প্রেম হোক বা পশু নিষ্ঠুরতা, দুটোই সমানভাবে ভাইরাল। তাই এবার ভাইরাল হল একজন পুলিশের অনবদ্য নাচ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে পুলিশের ইউনিফর্ম পরা দুই মহিলাকে একটি হিন্দি গানে নাচতে দেখা যাচ্ছে। এই ধরনের ভিডিও সাধারণ নয়।

আমরা প্রায়ই পুলিশ সদস্যদের গান গাইতে দেখি, কিন্তু আমরা খুব কমই নারী পুলিশ সদস্যদের এভাবে নাচতে দেখি। তবে ভিডিওতে নাচানো দুই নারী আসলে পোলিশ কিনা তা এখনও জানা যায়নি। তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, ভিডিওটির কমেন্ট ও শেয়ার থেকে বোঝা যায়।

উল্লেখ্য, নারী শিক্ষকদের নাচ নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয়েছিল। উভয় পক্ষ থেকে অনেক মন্তব্য এসেছে। এভাবেই বিতর্কের জন্ম দেয় ভিডিওটি। কিন্তু সবাই মানুষ, পেশা ছাড়াও সবাইকে এই কথা মনে রাখতে হবে। কাজেই কাজ উপভোগ করা ফৌজদারি অপরাধ নয়।

আরো পড়ুন

বিবাহিত পুরুষদের লিখাটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ রইল!

মানুষকে নিজের প্রতি আকর্ষিত করার তেমন কোনো রুলবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভিন্ন ভাবনার হন। …