খুব জরুরি টাকার প্রয়োজনে কমদামে বিক্রি হবে ২ তালায় গুছানো নতুন ফ্লাট, রইল যোগাযেগের ঠিকানা সহ মোবাইল নাম্বার।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ মানুষের মৌলিক চাহিদার তৃতীয় স্থান দখল করে নিয়েছে বাসস্থান । সামাজিক ভাবে বসবাস করতে হলে অবশ্যই আপনাকে বাসস্থান প্রয়োজন হবে । শুধু মানুষই নয় পৃথিবীতে যত জীবজন্তু কীটপতঙ্গ রয়েছে প্রত্যেকেরই বাসস্থান রয়েছে। বিভিন্ন প্রাণীর বিভিন্ন রকম বাসস্থান হয়ে থাকে। বাসস্থান প্রত্যেক প্রাণীর জন্যই খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়।

মানুষ সৃষ্টি লগ্ন থেকেই বাসস্থান তৈরি করে বসবাস করে আসছে। আদিম কালের মানুষ পাহাড়ের গুহায় বসবাস করত। তখনকার যুগে মানুষ বাসস্থান হিসেবে পাহাড়ের গুহায় বেছে নিয়েছে। তা দিন দিন উন্নত হয় এ পর্যন্ত পৌঁছেছে। টেকনোলজির উন্নতির ফলে মানুষের বাসস্থান ও উন্নত হয়েছে। দিন দিন টেকনোলজি যত উন্নত হবে মানুষের মৌলিক চাহিদা উন্নত হবে।

এই ভিডিওটি তৈরি করা হয়েছে একটি বাড়ি প্রসঙ্গে। যেখানে একটি দুতালা সাজানো-গোছানো ফ্ল্যাট বিক্রি হবে। জরুরী ভিত্তিতে টাকা প্রয়োজন হওয়ায় সাজানো-গোছানো দুতলা ফ্ল্যাটটি খুব কম দামে বিক্রি করা হবে। যা তেঁতুলতলা, গুড়িয়া তে অবস্থিত। ফ্ল্যাটটি রাস্তার পাশে অবস্থিত যেখানে যোগাযোগ ব্যবস্থাও খুব ভালো। মেট্রো স্টেশন থেকে মাত্র এক কিলোমিটার দূরে।

এখানে বিদ্যুৎ ও পানির সুব্যবস্থা আছে। বর্তমান সময়ে একটি ফ্ল্যাট তৈরি করতে হলে অনেক অর্থের পাশাপাশি অনেক ঝামেলার সম্মুখীন হতে হয়। কিন্তু যদি আপনি এধরনের রেডিমেট ফ্ল্যাট ক্রয় করেন তাহলে এরকম ঝামেলার সম্মুখীন হতে মুক্ত থাকতে পারছেন। এধরনের কিন্তু সচরাচর পাওয়া যায় না। যেখানে বাড়িটি খুব সুন্দর ভাবে সাজানো-গোছানো হয়েছে।

ফ্ল্যাটের ভিতর ড্রইং খুব সুন্দর ভাবে সাজানো হয়েছে। প্রতি ইউনিটে তিনটে করে বেডরুম, একটি ড্রয়িং রুম,একটি ডাইনিং রুম ,দুটি বাথরুম এবং দুটি বেলকনি রয়েছে। পুরো ফ্লাটটি খুব সুন্দর করে ফার্নিচার দিয়ে সাজানো হয়েছে। এবং ফ্লোর টাইলস করা আছে। এরকম ফ্ল্যাটে বেশি সংখ্যক মেম্বার বিশিষ্ট ফ্যামিলিও থাকা সম্ভব। বাথরুম গুলোতে উন্নত সিরামিকসের তৈজসপত্র স্থাপন করা হয়েছে। যা দেখতে অনেক সুন্দর।

আমরা অনেকে সময় স্বল্পতার কারণে অর্থ থাকা সত্ত্বেও বাড়ি করতে পারিনা। এবং অনেকের জরুরী ভিত্তিতে বাড়ির প্রয়োজন হয়। এরকম অনেকেই তখন ভালো ফ্লাটের সম্মান করে। অনেক খোঁজাখুঁজির পরেও এরকম ভালো ফ্লাট জোগাড় করা মুশকিল হয়ে পরে। অনলাইনে বিভিন্ন বাড়ির রিভিউ দেখার মাধ্যমে আপনারা পেতে পারেন এরকম রেডিমেট সাজানো-গোছানো ফার্নিচার সহ লেটেস্ট মডেলের বাড়ি।

আজকের এই ভিডিওতে ঠিক তেমনি একটি বাড়ির রিভিউ আপলোড করা হয়েছে। রিভিউতে বাড়ির সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত বর্ণনা করা হয়েছে। এবং এতে যোগাযোগের ঠিকানা উ নাম্বারও দেওয়া আছে। আপনারা অল্প খরচে এবং অল্প সময়ে বিভিন্ন বাড়ির রিভিউ এভাবে ইন্টারনেট থাকে দেখে বাড়ি কিনতে পারেন। এই বাড়ির সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে না টেনে পুরো ভিডিওটি দেখার অনুরোধ রইল।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

ডোবার মধ্যে হাটতে গিয়ে লংকা কান্ড, ঘাসের আবরন টান দিতেই বেরিয়ে আসল মাছের ঝাক, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: গ্রাম্য পরিবেশে মাছ ধরতে কার না ভালো লাগে। যদি হাটতে গিয়ে মাছ পাওয়া ...

Leave a Reply

Your email address will not be published.