মানিকে মাগে হিঠে গানটির সাথে তাল মিলেয়ে ও টুকটুকে লাল শাড়ি,কালো ব্লাউজে অসাধারন নাচ ৩ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: কোনো গানের সুর যদি একবার মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যায় তাহলে তা ট্রেন্ডিং হতে সময় নেয় না। এই যেমন সিংহলী ভাষার মানিকে মাগে হিঠে গানটি। এই গানের ভাষার সঙ্গে পরিচিত নন কেউ অথচ তার সুর এতটাই মানুষকে মুগ্ধ করেছে তা এখন টপ ট্রেন্ডিং এর তালিকায়।প্রতিদিন সোশ্যাল মিডিয়ার পেজ খুললেই এই গানে কাউকে না কাউকে পারফর্ম করতে দেখায় যায়। প্রত‍্যেকেই নিজের মতোন করে গানটিকে নাচের মাধ্যমে উপস্থাপন করার চেষ্টা করেন।

এবার সম্প্রতি এই গানের তালেই নেচে ভাইরাল হলেন তিন যুবতী। তিনজনের পরনেই ছিল লাল টুকটুকে শিফনের শাড়ি আর কালো স্লিভলেস ব্লাউজ। একই রকম সেজে গান শুরু হতেই একই স্টেপে নেচে সকলের মন জয় করে নিলেন তারা। তাদের নাচের মধ্যে কিছুটা বেলি ডান্সের প্রভাবও লক্ষ্য করা গেল। এই স্বল্প সময়ের ভিডিওতেই তাদের সাবলীলতা, নাচের ভঙ্গিমা আর এক্সপ্রেশন মুগ্ধ করে দিয়েছে সকলকে।

গানের তালে তালে যেভাবে তারা কোমরে, শরীরে হিল্লোল তুলছেন তা সত্যিই অনবদ্য। শিল্পনৈপুন‍্যতা ও সৌন্দর্য যেন মিলেমিশে একাকার হয়ে গেছে। আর সেইজন্য এতো ভাইরাল ভিডিওর ভীড়েও তাদের নাচ দর্শকদের মনে আলাদাভাবে জায়গা করে নিয়েছে। ইতিমধ্যে অনেকেই এই ভিডিওটি দেখে ফেলেছেন ও পছন্দ করেছেন।

ভাইরাল হওয়া ভিডিওটিতে যে যুবতীকে দেখা যাচ্ছে তার নাম স্বপ্না পাউডেল। লাল রঙের ব্লাউজ এবং হলুদ রঙের ঘাগড়া পরিহিত অবস্থায় এই যুবতীর প্রতিটি ডান্স স্টেপ নজর কেড়েছে দর্শকদের। বলিউডি ডান্স স্টেপ এর পাশাপাশি তিনি করে দেখিয়েছেন অসাধারণ বেলি ডান্স। তার কোমরে ঠুমকায় ও শরীরী অঙ্গভঙ্গিতে এই নাচটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে বেশী সময় নেয়নি।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

বৃদ্ধ চাচার চায়না জালে ধরা পরল হাওরের অদ্ভুত ধরনের বড় বড় মাছ। এসব মূল্যবান মাছ ভাগ্য বদলে দিল বৃদ্ধ লোকটির, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সেই আদিম যুগ থেকেই মানুষ জেলের কাজ করে আসছে। আদিম যুগে যখন মানুষ …