সোনা কেনার দারুন সুযোগ! ১০ হাজার টাকা সস্তায় বিক্রি হচ্ছে সোনা

এই বছরেই সোনার ১০ গ্রামের দাম ৬০,০০০ ছাড়িয়ে যেতে পারে বলে আশঙ্কা করেছেন বিশেষজ্ঞরা। তাই এক্ষুনি কিনে নিন সোনা আপনিও যদি নিজের গৃহিণীর জন্য অথবা নিজের সেভিংস এর জন্য সোনা ক্রয় করতে চান তাহলে এটাই হলো একেবারে সেরা সময়।

এখন সোনার দামে একটা বিশাল পরিবর্তন এসেছে এবং এই মুহূর্তে আপনি সোনা পাবেন একেবারে জলের দরে। এতদিন ধরে ঊর্ধ্বমুখী থাকার পরে আজকে এই সোনালী ধাতুর দাম নিম্নগামী। সোমবারের পরে আবার মঙ্গলবার এই সোনার দাম নিচের দিকে।

বর্তমানে গোল্ড এক্সচেঞ্জ এর রিপোর্ট অনুযায়ী নয়াদিল্লিতে ২২ ক্যারেট সোনার দাম প্রতি ১০ গ্রামে ৪৬,১৫০ টাকা। এই দাম চেন্নাইয়ে ১০ গ্রামে ৪৪,৪৪০ টাকা। আর মুম্বাইয়ে ৪৬,১৬০ টাকা। গতবছর আগস্ট মাসে সোনার সবথেকে বেশি দাম রেকর্ড করা হয়েছে।

তখন ২২ ক্যারেট সোনার দাম ছিল প্রতি ১০ গ্রামে ৫৫,৪০০ টাকা। সেই অনুযায়ী তুলনা করলে এখন সোনা সেই রেকর্ড দামের থেকেও ১০,০০০ টাকা সস্তায় বিকোচ্ছে। তবে অনেক বিশেষজ্ঞ বলছেন, এই মুহূর্তে সোনার যা ট্র্যাক রেকর্ড সেই অনুযায়ী এই বছরের শেষের দিকে-

সোনার দাম প্রতি ১০ গ্রামে ৬০,০০০ টাকার বেশি হওয়ার কথা। তাই যদি আপনি নিজের স্ত্রীকে বা নিজের প্রিয়জনের জন্য সোনার জিনিস কেনেন কিংবা গোল্ড এ টাকা ইনভেস্ট করার পরিকল্পনা করেন, তাহলে এটাই একেবারে সঠিক সময়।

আরো পড়ুন

বিবাহিত পুরুষদের লিখাটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ রইল!

মানুষকে নিজের প্রতি আকর্ষিত করার তেমন কোনো রুলবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভিন্ন ভাবনার হন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *