এবার ক্রিকেটারকে বিয়ে করলেন সালমান শাহের স্ত্রী সামিরা

দেশের সিনেমাজগতের মহানায়ক খ্যাত প্রয়াত সালমান শাহের মৃত্যুর পর সালমানের স্ত্রী সামিরা বিয়ে করেন মোশতাক ওয়াইজকে৷ তিনি ছিলেন সালমানেরই কাছের বন্ধু। মোশতাকের সংসারে এক পুত্র ও দুই কন্যার জননী সামিরা। সুখেই ছিলেন তারা, এমনটাই গণমাধ্যমে দাবি করতেন সামিরা ও মোশতাক। সেই সুখ স্থায়ী হয়নি। ভেঙে গেছে তাদের সংসার। এদিকে নতুন করে আবারও বিয়ে করেছেন সামিরা। শনিবার (১৪ আগস্ট) রাতে খবরটি নিশ্চিত করেছেন সামিরার প্রাক্তন স্বামী মোশতাক।

তিনি বলেন, ‘ঘটনাটি সত্যি। সামিরা রিসেন্ট বিয়ে করেছে। আমাদের কোনো সমস্যা ছিল না। হঠাৎ করেই সামিরা বিয়ে করে নিয়েছে। এর বেশি আমি কিছু জানি না। কেন করেছে, কীভাবে করেছে সেটা সামিরা বলতে পারবে। সামিরার সঙ্গে আমি সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকব।’

এদিকে বিয়ের বিষয়ে সামিরা বলেন, ‘মোশতাকের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতের অমিল হচ্ছিল। নিজেদের বনিবনা না হওয়ায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। আমাদের সন্তানেরাও এ সিদ্ধান্তের সঙ্গে জড়িত।’ সামিরার সাবেক স্বামী মোশতাক জানান, গত ২১ জুন দুজনের সম্মতিতেই তাদের ডিভোর্স কার্যকর হয়েছে।

এর আগে ২১ মার্চ মোশতাককে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন সামিরা। সামিরা বর্তমানে নতুন স্বামীর বাসায় থাকছেন। খোঁজ নিয়ে জানা গেছে, মোশতাক-সামিরা দম্পতির এক ছেলে ও দুই মেয়ে আছে। সন্তানেরা সামিরার সঙ্গেই থাকছে।

সামিরার নতুন স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

আরো পড়ুন

একদম মানুষের মত দারুন ভাবে গান গাইছে শালিক পাখি, মানুষের সাথে বলছে নানান সব কথা, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: আদিকাল থেকেই বিভিন্ন প্রাণী মানুষের দাসত্ব গ্রহণ করে আসছে, মানুষ বিভিন্ন কায়দায় বিভিন্ন ...