বেডরুমের মধ্যে লাল শাড়িতে তুমুল নাচ যুবতী বউদির, ভিডিও ভাইরাল!

আমাদের জীবনের এখন এক অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে মুঠোফোন। আর এই মুঠোফোনের দুনিয়ায় মাঝে মাঝেই বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে যায়। এখন কমবেশি আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। সেইসাথে লকডাউন চলাকালীন সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেড়েছে অনেক গুণে।

মানুষ তার সময় অতিবাহিত করার জন্য সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়েছে। সোশ্যাল মিডিয়াতে অনেকেই তাদের নাচ গানের ভিডিও করে পোস্ট করে। সোশ্যাল মিডিয়াতে যেকোন ভিডিও হঠাৎ করে বেশ ভাইরাল হয়ে উঠতে পারে। তবে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা সোশ্যাল মিডিয়াতে একটু বেশি একটিভ থাকে।

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বেশ কিছু জিনিস। তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে। হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি।

এবার কোন ভিডিও নেটিজেনদের ভালো লেগে গেলে সেই মানুষ রাতারাতি হয়ে যায় স্টার। সোশ্যাল মিডিয়া কোন মানুষের কাছে কত পয়সা আছে তা দেখে না।কোন মানুষের কাজ কতটা ভালো সেটা দেখে। আবার কখনো কখনো মানুষ সাধারণত ভিডিও পোস্ট করলেও তার জনপ্রিয়তার শিখরে উঠে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া কোন কিছুর ওপর নির্ভর করে না।সম্প্রতি ফেসবুকে এক যুবতীর হিন্দি গানের নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। ভিডিওতে যুবতীকে হিন্দি গানের তালে কোমর দুলিয়ে সুন্দর কায়দায় নাচ করতে দেখা গিয়েছে।

তার পরনে ছিল লাল রঙের শাড়ি। তার ভিডিও দেখে বোঝা যাচ্ছে সে তার বেডরুম থেকে ক্যামেরাবন্দি করেছে তার নাচের ভিডিও। ভাইরাল ভিডিওটিতে নেটিজেনদের নজর কেড়েছে যুবতীর হট ফিগার। সেই গানের তাল এর সাথে সাথে কোমর নাচিয়ে মনে ঝড় তুলেছে বহু নেটিজেনের।

যুবতীর আবেদনময়ী হট ডান্স দেখে উষ্ণতা বেড়েছে নেট পাড়ায়। নেটিজেনরা ভিডিওটিতে প্রচুর পরিমাণে লাইক ও কমেন্ট করেছে। যুবতী প্রশংসায় পঞ্চমুখ গোটা নেট দুনিয়া। আর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

আরো পড়ুন

বৃষ্টির সময় ছাদে টিপ টিপ বর্সা পানি গানের সাথে অস্থির নাচ তরুণীর, এ যেন এক দারুন কম্বিনেশন, তুুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রতিভা কে না দেখাতে চায়। আমাদের দেশের গ্রামে গঞ্জে নাচ গান আবৃত্তি সহ ...