প্রশংসায় পঞ্চমুখ ‘শ্রীময়ী’র অনিন্দ্য দা, ঈশানের মা নুসরতের

শ্রীময়ী’- র সেটের দৌলতে সুদীপ মুখোপাধ্যায়( Sudip Mukherjee) এখন সকলের চোখে দুষ্টু চরিত্রের স্বামী অনিন্দ্য। একটা সময় চাকরি করতে করতে নাটক করতেন সুদীপ। তামাটে রং, চোয়াড়ে চেহারার এই মানুষটা মাত্র ত্রিশ বছর বয়সেই চাকরি ছেড়ে অভিনয় জগতে আসেন। এমনকি সেই সময় ভাবতেন যে তার শরীরের গড়ন ও রঙের জন্য বদমাইশের চরিত্র পেতে পারেন।

কিন্তু, সেই সময় রহস্য গল্প দিয়ে ভাগ্যের তালা খোলেন তিনি। সম্প্রতি, ধারাবাহিকের পরিচিত ও নিয়মিত মুখ। এই সুদীপ একটি ছবি পোস্ট করেছেন টলিউডের অন্যতম চর্চিত নায়িকার সঙ্গে, যার প্রশংসায় পঞ্চমুখ তিনি। ভাবছেন কে? সেটা আশা করি বুঝেই গিয়েছেন এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সুদীপ মুখোপাধ্যায়।

থিয়েটার থেকে উঠে আসা সুদীপ শুধুমাত্র অভিনয় করবেন বলে ছেড়েছিলেন চাকরি। এরপর শারীরিক গঠন এবং গায়ের রং এর কারণে শুধুমাত্র ভিলেনের চরিত্রে সুযোগ পেতেন এই প্রতিভাবান অভিনেতা। কিন্তু স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিক মোড় ঘুরিয়ে দিয়েছে সুদীপের কেরিয়ারের। বর্তমানে শ্রীময়ীর অনিন্দ্য সেনগুপ্ত চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা লাভ করেছেন তিনি।

এবার তাকেই টলিউড অভিনেত্রী নুসরত জাহান এর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল। সম্প্রতি নুসরত সম্পর্কে সুদীপ জানিয়েছেন তিনি মনে করেন নুসরত একজন দুর্দান্ত টলিউড অভিনেত্রী। বর্তমানে অবশ্য সমস্ত বিতর্ককে পিছনে ফেলে কাশ্মীরে পাড়ি দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। সেখানেই তার সঙ্গী অভিনেতা যশ দাশগুপ্ত তার পরবর্তী ছবি ‘চিনেবাদাম’ এর শুটিং করছেন অভিনেত্রী এনা সাহার সঙ্গে।

তবে নুসরতের প্রশংসায় পঞ্চমুখ হয়ে নেটিজেনদের বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়কে। কেনো হঠাৎই অভিনেত্রীর প্রশংসায় বাক্য ব্যয় করছেন তিনি, সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে অনেকেই। তবে এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি সুদীপ। এদিকে, শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিং করতে কাশ্মীরে গিয়েছেন যশ ও প্রযোজক-অভিনেত্রী এনা সাহা। পিছু ছাড়েনি নুসরত জাহান।

এই কনকনে ঠান্ডায় যশের হাত ধরে পাড়ি দিলেন ভূস্বর্গ কাশ্মীরে, সঙ্গে অবশ্য সদ্যজাত ছেলে আছেন কিনা জানা যায়নি। চলতি বছরের শুরুর দিকে সন্তান নিয়ে কম জল ঘোলা হয়নি। পিতৃ পরিচয় ও বিয়েকে সহবাস আখ্যা এই দুই নিয়ে চর্চার শিরোনামে ছিলেন নুসরত। অনেক হাঙ্গামার পর নুসরত তার সন্তানের পিতৃ পরিচয় জানান, এবং এখন সেই যশের সঙ্গে চুটিয়ে প্রেম সারছেন কাশ্মীরের পাহাড়ে পাহাড়ে।

আরো পড়ুন

সুপার ধামাকা! ১২ জুলাই থেকে তুমুল সস্তায় মাত্র কয়েক দিনের সোনার কেনার মেগা সুযোগ

এই দুর্দান্ত সুযোগ বারবার জীবনে আসেনা, যাঁরা বিনিয়োগ করতে চান তাঁদের কাছে এই মুহূর্তটি অত্যন্ত ...