‘আমার ছেলে ড্রাগস নিতে পারে, মেয়েদের সঙ্গে যৌনতায় মাততে পারে, তাতে আপনারদের কি? মুখ খুললেন শাহরুখ খান

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকেই বলিউডের একের পর এক জঘন্য ঘটনা এসেছে লোক সম্মুখে। কখনো স্বজনপোষণের মতো ঘটনা আবার কখনো চোরাগোপ্তা মাদক পাচারে নাম জড়িয়েছে একাধিক সেলিব্রিটির নাম। গতকালই দেখা গিয়েছে অভিনেতা শাহরুখ খানের (Shahrukh Khan) পুত্র এনসিবির হাতে গ্রেফতার হয়েছে।

এরইমধ্যে ভাইরাল হয়েছে অভিনেতা শাহরুখ খানের পুরনো একটি ভিডিও। যেটি ঘিরে সামাজিক মাধ্যমে চলছে তুমুল চর্চা। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় জড়িয়েছে সে। এই ঘটনায় হতবাক গোটা দেশ। ঘটনাটি ঘটার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল একটি ইন্টারভিউ ক্লিপ। ছেলে ড্রাগের নেশা করলে বাবা হিসেবে শাহরুখের সম্মতি রয়েছে.. এমন কথাই ক্যামেরার সামনে বলেছিলেন কিং খান। সেই সাক্ষাৎকারে শাহরুখের পাশে বসেছিলেন তাঁর ঘরণী গৌরীও।

২৪ বছর আগে, ১৯৯৭ সালে টেলিভিশনের পর্দায় দেখানো হয়েছিল সেই সাক্ষাৎকার। সত্যজিৎ রায়ের অভিনেত্রী সিমি গারেওয়ালের জনপ্রিয় টক শোতে এসেছিলেন শাহরুখ ও গৌরী। সিমির সেই শোতে স্পষ্টভাবেই বিবৃতি দিয়ে শাহরুখ বলেছিলেন, “আমার ছেলের বয়স এখন ৩ কিংবা ৪। ও কিন্তু মেয়েদের পিছনে দৌড়তে পারে।” সিমি জিজ্ঞেস করেন, “৩/৪ বছর বয়সেই?” পাশে বসে আরিয়ানের মা গৌরী বলেছিলেন, আরিয়ান তার বাবার খুবই আপন। মায়ের তুলনা সে বাবার বেশি কাছের। বলেছিলেন, “আমার ছেলের ভবিতব্য এটাই, যে ও বড় হয়ে বখে যাবে।”

এখানেই থেমে ছিলেন না শাহরুখ। তিনি ক্যামেরার সামনে বলেছিলেন, “আমার ছেলে যত খুশি ধূমপান করতে পারবে, ড্রাগের নেশা করতে পারবে, যৌন কর্মে লিপ্ত হতে পারবে, মহিলাদের নিয়ে যত খুশি ঘুরতে পারবে…” ছেলে আরিয়ানের ড্রাগ মামলায় জড়িয়ে পড়া ও তার গ্রেফতারি নিয়ে শাহরুখ এখনও কোনও মন্তব্য করেননি। কিন্তু সিমির শোতে ২৪ বছর আগে সম্প্রচারিত শাহরুখের মন্তব্য ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে।

শনিবার রাতে আরব সাগরের তীরে যে প্রমোদতরীতে মাদকের খোঁজে তল্লাশি অভিযান চালিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, সেখানেই উপস্থিত ছিল শাহরুখ-পুত্র। শনিবারই মুম্বই থেকে ছাড়ার কথা ছিল কর্ডেলিয়া এমপ্রেস শিপের। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের সদস্য়দের নিয়ে তিনদিনের মিউজিক্যাল সফরে যাওয়ার কথা ছিল ওই ক্রুজশিপের। কিন্তু জাহাজ ছাড়ার আগেই এন সি বির কাছে গোপন সূত্রে খবর আসে যে, ওই প্রমোদতরীতে মাদক সেবনও চলবে।

এরপরই ছদ্মবেশে হানা দেয় এন সি বির আধিকারিকরা। নয়ের দশকের এই কথাগুলি নিছকই মজার ছলে বললেও আজ একবিংশ দশকের যুগে দাঁড়িয়ে ঘোরতর বিপদে কেটেছে অভিনেতা শাহরুখ খানের জীবনে। অন্তত নেটিজেনরা এমনটাই মনে করছেন। শনিবার রাতে বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক করা হয়েছে আরিয়ানকে। একপ্রস্থ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছিল তাকে।

এর পাশাপাশি শোনা গিয়েছে স্পেনের শুটিং করতে যাওয়ার কথা ছিল অভিনেতা শাহরুখ খানের। তবে ছেলের নাম এরকম মাদকচক্রে জড়ানোর জন্য স্পেনের শুটিং বাতিল করতে হয়েছে তাঁকে। ছেলের গ্রেফতারের খবরে ভেঙে পড়েছেন মা গৌরী খান। তবে এখনো পর্যন্ত এই বিষয়ে খান পরিবারের তরফ থেকে কোনো রকম মুখ খোলা হয়নি।

আরো পড়ুন

সুপার ধামাকা! ১২ জুলাই থেকে তুমুল সস্তায় মাত্র কয়েক দিনের সোনার কেনার মেগা সুযোগ

এই দুর্দান্ত সুযোগ বারবার জীবনে আসেনা, যাঁরা বিনিয়োগ করতে চান তাঁদের কাছে এই মুহূর্তটি অত্যন্ত ...