পরীমনির বিরুদ্ধে মামলা করবেন নাসির

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ অভিনেত্রী পরীমনির বিরুদ্ধে শিগগিরই মামলা করবেন বলে জানিয়েছেন ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য নাসির উদ্দিন মাহমুদ। আজ বুধবার (৪ আগস্ট) নাসির উদ্দিন গণমাধ্যমকে জানান, মিথ্যা অপবাদ, সম্মানহানি করা, পারিবারিকভাবে অপদস্থ করাসহ বেশ কিছু বিষয়ে যে কোনো সময় তিনি রাজধানীর বিমানবন্দর থানায় পরীমনির বিরুদ্ধে মামলা দায়ের করবেন।

নাসির বলেন, আমি মামলা করার জন্য প্রস্তুত। আইনজীবীদের সঙ্গে পরামর্শ করে মামলা দায়ের করব। আমার বিরুদ্ধে যে ধরনের অভিযোগ করা হয়েছে তার সবই মিথ্যা। আমাকে পারিবারিকভাবে হয়রানি করা হয়েছে, সমাজে অপদস্থ করা হয়েছে। মিথ্যা ও বানোয়াট অভিযোগের কারণে আমার দীর্ঘদিনের অর্জিত মান-সম্মান সবকিছুই শেষ হয়ে গেছে।

এর আগে বুধবার বিকেলে চিত্রনায়িকা পরীমণিকে নিজেদের হেফাজতে নিয়েছে র‌্যাব। রাজধানীর বনানীতে আলোচিত এই নায়িকার বাসায় অভিযানে যান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এরই এক পর্যায়ে তাকে হেফাজতে নেওয়া হয়। এসময় পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মদ উদ্ধার করেছে র‍্যাব।

এর আগে গত ১৩ জুন চিত্রনায়িকা পরীমনির অভিযোগের প্রেক্ষিতে নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে উত্তরার একটি বাসা থেকে মাদকসহ আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। বিমান বন্দর থানায় তাদের বিরুদ্ধে মামলা করে পুলিশ। এরপর গত ১ জুলাই পুলিশের করা মাদক মামলায় জামিনের পর সন্ধ্যায় ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান নাসির। এর আগেরদিন পরীমনির করা হত্যা ও ধর্ষণ চেষ্টার মামলায় তাকে জামিন দেয় ঢাকার একই আদালত।

এর আগে ২৯ জুন চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় প্রধান আসামি নাসিরউদ্দিন মাহমুদ জামিন পেয়েছেন। পাঁচ হাজার টাকা মুচলেকায় ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসা. শাহজাদী তাহমিদা তাদের জামিন মঞ্জুর করেন।

আরো পড়ুন

সুপার ধামাকা! ১২ জুলাই থেকে তুমুল সস্তায় মাত্র কয়েক দিনের সোনার কেনার মেগা সুযোগ

এই দুর্দান্ত সুযোগ বারবার জীবনে আসেনা, যাঁরা বিনিয়োগ করতে চান তাঁদের কাছে এই মুহূর্তটি অত্যন্ত ...