কোটি টাকার হীরের আংটি দিয়ে হাটু মুড়ে বসে অরুনিতা কে বিয়ের প্রস্তাব দিলেন পবনদ্বীপ, তুমুল ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডেল দুই জনপ্রিয় প্রতিযোগী হল পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। শেষ ইন্ডিয়ান আইডল সিজন এর এই দুই প্রতিযোগী দর্শক মহলে বিশেষ জনপ্রিয়তা লাভ করেছিল। শুধুমাত্র নিজেদের গানের মাধ্যমে তাদের তথাকথিত প্রেমকাহিনী ও দর্শক মহলে বেশ চর্চিত হয়েছিল। যদিও এই সমস্ত কথা কে অরুনিতা এবং পবনদ্বীপ মিথ্যে বলে দাবি করেছেন।

তারা যত বার সাক্ষাৎকারে কথা বলেছেন নিজেদেরকে শুধুমাত্র ভালো বন্ধু হিসেবে দাবি করেছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় ভালোভাবে সক্রিয় এই দুজন। বিভিন্ন সময়ে নিজেদের বিভিন্ন কাটানো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেয়। অন্যদিকে ইন্ডিয়ান আইডল শেষ হবার পরে দুজনেই প্লেব্যাক সিঙ্গার হিসেবে কাজ শুরু করে দিয়েছে।

হিমেশ রেশমির একটি অ্যালবামে গান গেয়েছে এই দুই ইন্ডিয়ান আইডল প্রতিযোগী। যা বর্তমানে দর্শকমহলে দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছে। এছাড়াও অক্টোপাস এন্টারপ্রাইজেস তরফ থেকে তাদের সঙ্গে চুক্তি হয়েছে। অক্টোপাস এন্টারপ্রাইজের ইউটিউব চ্যানেল থেকে অরুনিতা এবং পবনদ্বীপের প্রথম নতুন গানের ট্রিজার রিলিজ করেছে।

মাত্র ২৫ সেকেন্ডের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে জনপ্রিয়তা লাভ করেছে। ইতিমধ্যেই হাজার হাজার দর্শক এই ভিডিও লাইক করেছে গত ২৩শে অক্টোবর পুরো ভিডিও রিলিজ করেছে সমাজ মাধ্যমে। এই ভিডিওতে অরুনিতা এবং পবনদ্বীপ দুজনে কণ্ঠ মিলিয়েছেন। ইন্ডিয়ান আইডল ১২-এর বিজয়ী পবনদীপ রাজন এবং প্রথম রানার-আপ অরুনিতা কাঞ্জিলাল এখন ইন্ডাস্ট্রির সবচেয়ে উদীয়মান গায়ক। তাদের আত্মিক কণ্ঠস্বর ছাড়াও, এই জুটি প্রায়ই তাদের কথিত সম্পর্কের জন্য শিরোনামে আসে। যাইহোক, দুজনেই সবসময় একই কথা অস্বীকার করেছেন এবং প্রকাশ করেছেন যে তারা কেবল বন্ধু।

এছাড়াও পড়ুন অনন্যার ‘জানতাম না আগাছা একটি ড্রাগ’ বিবৃতিটি মেম ফেস্টের দিকে নিয়ে যায় ইন্ডিয়ান আইডল 12-এর পরে, পবনদীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল দুজনেই ব্যাক টু ব্যাক হিট গানগুলি দিয়েছেন – ‘তেরে বাগাইর তেরি উমেদ’ এবং ‘ও সায়্যনি’। এবং এখন, তারা তাদের নতুন ‘প্রেমের সংগীত’- মনজুর দিল দিয়ে দর্শক এবং ভক্তদের মন্ত্রমুগ্ধ করতে প্রস্তুত।

আরও পড়ুন ‘বিগ বস 15 থেকে উমর রিয়াজকে সরিয়ে দেওয়ার কৌশল নির্ধারণ করা হয়েছে’ বছরের ‘প্রেমের সঙ্গীত’ হিসেবে ডাব করা, মঞ্জুর দিল’স সম্প্রতি মুক্তি পেয়েছে। এটি পবনদীপ ও অরুণিতার একসঙ্গে প্রথম মিউজিক ভিডিও। যা সবার দৃষ্টি আকর্ষণ করেছে তা হল ভিডিওতে পবনদীপ এবং অরুনিতার বাগদান। টিজার ক্লিপটি তাদের ভক্তদের বিস্ময়ে ফেলে দিয়েছে এবং তারা এটির উপর বকাঝকা করছে।

টিজার ক্লিপে পবনদীপকে অরুণিতাকে প্রস্তাব দিতে দেখা যায়। ভিডিওটি শুরু হয় পবন অরুনিতাকে জিজ্ঞাসা করে, ‘যদি সে তাকে একটি কথা জিজ্ঞেস করতে পারে …’ এই বিষয়ে অরুনিতা বলে, ‘হ্যাঁ, হ্যাঁ আপনি পারেন …’ তারপর পবন হাঁটুতে নেমে একটি আংটি বের করে এবং অরুণিতাকে জিজ্ঞাসা করে, “সাথ কুকুর না মেরা … “এর জন্য, অরুনিতা উত্তর দেয়” হ্যাঁ, সর্বদা … ”

এছাড়াও পড়ুন 13: 19 বছর বয়সী সাহিল 7 কোটি প্রশ্নের উত্তর দিতে ব্যর্থ, আপনি কি পারবেন? ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ‘অরুদীপ’ ভক্তরা তাদের ঝলমলে রসায়নে আচ্ছন্ন এবং তাদের বাস্তব জীবনেও দম্পতি হিসেবে দেখতে চায়। নীচের ভিডিওটি দেখুন:

আরো পড়ুন

পাত্র খুঁজে পাচ্ছেন না যে গ্রামের সুন্দরী নারীরা

বিশ্বের বিভিন্ন দেশের সংস্কৃতিও ভিন্ন। একেক দেশের রীতি অন্য দেশের কাছে অদ্ভুত বা উদ্ভট বলে …