Porimoni: আর কখনও নায়ক-নায়িকার গাড়ি চালাব না, মন্তব্য পরীমণির গাড়িচালকের

পরীমণি বিতর্কে উত্তাল বাংলাদেশ। গত সপ্তাহে তাঁর বাড়িতে মাদক এবং মদ পাওয়ার পর র‌্যাব (র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন) আটক করেছে তাঁকে। তার পর থেকে নিন্দা, সমালোচনায় জর্জরিত পরীমণি। রোজ নতুন নতুন খবর উঠে আসছে।

সম্প্রতি পরীমণির বিষয়ে মুখ খুললেন তাঁর গাড়ির চালক। জানিয়ে দিলেন, তিনি সিদ্ধান্ত নিয়েছেন, আর কোনও দিন নায়ক-নায়িকাদের গাড়ি চালাবেন না। গত দু’বছর ধরে পরীমণির গাড়ির চালক হিসেবে কাজ করছেন নাজির হোসেন।
সম্প্রতি বাংলাদেশের গুলশন বিভাগের এডিসি মহম্মদ গোলাম শাকলায়েন শিথিলের সঙ্গে নাম জড়িয়েছে পরীমণির। তাঁর সঙ্গে ‘অপেশাদার আচরণ’-এর জন্য শাকলায়েনকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। দু’জনের সম্পর্কের বিষয়েও মন্তব্য করেন নাজির।

তিনি জানিয়েছেন, গত ১ অগস্ট সকালে তিনি শাকলায়েনের বাড়িতে পৌঁছে দেন পরীমণিকে। রাতে সেখান থেকেই তাঁকে বাড়ি আসেন পরীমণি। মাঝ রাস্তায় গাড়িতে বসে দু’জনে মিলে মদ্যপান করেন বলে জানান নাজির। নাজির বলেছেন, ‘‘বেতন কম পেলে পাব।

কিন্তু ঝামেলা মুক্ত ভাবে জীবনযাপন করতে চাই।’’ আর তাই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। পরীমণির বাড়িতে প্রায় তিন ঘণ্টার বেশি সময় ধরে তল্লাসি চালানোর পর সন্ধেবেলায় তাঁকে বাড়ি থেকে নিজেদের হেফাজতে নিয়েছে র‍্যাব।

সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেত্রীর বাড়ি থেকে প্রায় ৩০টি বিদেশি মদের বোতল পাওয়া গিয়েছে। এ ছাড়াও এলএসডির নেশা করার জন্য ব্লটিং কাগজ এবং কিছু পরিমাণ মাদকও উদ্ধার করেছে তারা। শুধু পরীমণিকেই নয়, তাঁর সঙ্গে আটক করা হয়েছে বাড়ির এক কর্মীকেও।

আরো পড়ুন

বিবাহিত পুরুষদের লিখাটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ রইল!

মানুষকে নিজের প্রতি আকর্ষিত করার তেমন কোনো রুলবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভিন্ন ভাবনার হন। …