অতি উৎসাহে বেদম নাচ, গোপনাঙ্গে আঘাত পেলেন রণবীর! রণবীরের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত অক্ষয় কুমার, রইল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’-র প্রথম গান ‘আইলা রে আইলা’।এবার ইনস্টাগ্রামে তাঁর এবং ‘সিম্বা’-র কিছু খুনসুটির মুহূর্ত ভিডিয়ো পোস্ট করলেন ‘খিলাড়ি’। সম্প্রতি, মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’-র প্রথম গান ‘আইলা রে আইলা’। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শকদেরও হলমুখী করার ব্যাপারে যে বড় ভূমিকা নিতে চলেছে এই ছবি মোটামুটি সে ব্যাপারে সহমত প্রকাশ করেছে বিভিন্ন ট্রেড অ্যানালিস্টদের দল।

সদ্য মুক্তি পাওয়া এই অ্যাকশন কপ ড্রামার গানের ভিডিয়োতেও সেই ঝলক যে বেশ স্পষ্ট সেকথা হলফ করে বলা যায়। ছবির ভিডিওতে পুলিশের উর্দিতে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে অজয় দেবগণ, রণবীর সিং এবং অবশ্যই অক্ষয় কুমারকে। গানের মুড এবং সুরের সঙ্গে এই তিন নায়কের নাচের ভঙ্গিমা থেকেই পরিষ্কার ‘আইলা রে আইলা’ আদতে যাকে বলে ‘ট্রু ব্লু বলিউড নম্বর’।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পুলিসের পোশাকে সেটেই আয়লা রে আয়লা গানে নাচছেন অক্ষয় ও রণবীর। বোঝাই যে শুটিং সেটেই নাচে মেতেছেন তাঁরা। আয়লা রে আয়লা গানে অক্ষয়ের বালা নাচের স্টেপ শিখছেন রণবীর। সবসময়ের মতোই এই নাচেও অত্যন্ত এনার্জেটিক রণবীর। আর সেই উত্তেজনার চোটে স্টেপে একটু ভুল করে বসেন তিনি। তার জেরেই নিজেই নিজের যৌনাঙ্গে আঘাত করে ফেলেন। ব্যাথার চোটে নাচ থামিয়েও দেন অভিনেতা।

সেই মজার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে অক্ষয় লেখেন, ‘এটা আমার আর রণবীরের ক্রেজি ডান্স স্টেপ। আপনাদের ডান্স স্টেপ শেয়ার করুন আমার সঙ্গে। পাশাপাশি সকলের উদ্দেশ্যে ওয়ার্নিংও দেন,’এই স্টেপ একটু ভুল হলেই ভবিষ্যত পরিকল্পনায় সমস্যা হয়ে যাবে।’ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির গান আয়না রে আয়লা। যেই গানে একসঙ্গে দেখা গেছে অক্ষয়, রণবীর ও অজয়কে।

তবে শুধু নাচ নয়, এই ছবিতে একসঙ্গে অ্যাকশন করতেও দেখা যাবে তাঁদের। ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে সূর্যবংশী (Sooryavanshi)। দালের মেহেন্দির গাওয়া এই গান আগে অক্ষয় অভিনীত ‘খট্টা মিঠা’ ছবিতে ব‍্যবহার হয়েছিল। সেই গানটিরই রিমিক্স ভার্সন বের করেছেন সুরকার তনিষ্ক বাগচী। সোশ‍্যাল মিডিয়ায় নতুন গানের ঝলক প্রকাশ করেছেন অক্ষয়। জানিয়ে রাখি, আগামী ৫ নভেম্বর মুক্তি পাচ্ছে সূর্যবংশী। দিওয়ালির সপ্তাহে ভালোই ব‍্যবসা করবে ছবিটি, আশা ফিল্ম সমালোচকদের

আরো পড়ুন

পাত্র খুঁজে পাচ্ছেন না যে গ্রামের সুন্দরী নারীরা

বিশ্বের বিভিন্ন দেশের সংস্কৃতিও ভিন্ন। একেক দেশের রীতি অন্য দেশের কাছে অদ্ভুত বা উদ্ভট বলে …