জরুরী টাকার প্রয়োজনে দু কাঠা জমির ওপর দারুন কম দামে বাড়ি বিক্রি, রইলো ফোন নম্বর সহ বাড়ির ভিডিও!

আমাদের প্রত্যেকেরই কমবেশি একটা ইচ্ছে থেকে থাকে সেটি হলো নিজের তৈরি। একটি বাড়ি প্রত্যেকেই চায়। যে টাকা পয়সা গাড়ি এসবের পাশাপাশি তাদের জীবনে থাকুক একটা নিজস্ব বাড়ি।

আমাদের মধ্যে অনেকেই হয়তো ভাড়াবাড়িতে ইতিমধ্যে জীবন যাপন করছে। কিন্তু নিজের বাড়ির আমেজ বা স্বাধীনতা একটা আলাদা রকমের হয় একথা অস্বীকার করার কোনো উপায় নেই।

কিন্তু আর্থিক অবস্থা এবং অন্যান্য কারণে নিজের বাড়ি করা হয়ে ওঠে না ।বা করতে গেলেও ছুটতে হয় আপনাকে ব্যাংকের লোনের দিকে। যা আরও বড় বিপদে ফেলতে পারে আপনাকে ।

কিন্তু আপনি যদি এমন দেখেন যে আপনি যেরকম বাড়ি চাইছেন ঠিক সেরকমই বা তার থেকেও আরো উন্নত বাড়ি আপনার সামনে হাজির করা হয়েছে তৈরি করা অবস্থায় তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অবাক হবেন।

ঠিক সেরকমই একটি বাড়ির সন্ধান এই মুহূর্তে আপনাদের সামনে বলতে চলেছি যা গরিয়ার বড়াল রোডে অবস্থিত ।দু কাঠা জমির উপর তৈরি করা হয়েছে এই বাড়িটি । এবং

এই বাড়িটি দেখে বোঝার উপায় নেই যে সেটি ৫ থেকে ৬ বছরের পুরনো । কারণ বাড়ির ভেতরে এবং বাইরে থেকে অত্যন্ত ঝকঝকে । এর পাশাপাশি বাড়ির সামনে থাকবে সমস্ত রকমের যোগাযোগব্যবস্থা ।

পুলিশ স্টেশন বাজার ব্যাঙ্ক সমস্ত কিছু ।তারপর গড়িয়ার মতো জায়গায় এই ধরনের বাড়ি পাওয়া দুঃসাধ্য ব্যাপার।এই বাড়িটি আপনি যদি ছাদ থেকে নিচের দিকে নেমে আসেন তাহলে অত্যন্ত সুন্দর স্টেয়ারকেস দেখতে পাবেন যা অতি আধুনিক ডিজাইন দিয়ে তৈরি । এর পাশাপাশি বাড়ির দোতলায় রয়েছে L আকৃতির একটি ডিজাইন ।

যেখানে আপনি পাবেন দুটি বেড রুম একটি কিচেন এবং একটি ডাইনিং রুম তার পাশাপাশি থাকছে একটি কমন বাথরুম ।ঠিক নিচের তলায় অর্থাৎ নীচের ফ্লোরে একই ভাবে সাজানো রয়েছে ঘরগুলি।

এই বাড়িটির দাম আপাতত রাখা হয়েছে ৫৮ লাখ টাকা । ২ কাটা জমির উপর তৈরি হয়েছে এই বাড়িটি যা গড়িয়া তে বরাল রোডের সামনে রক্ষিত মোড়ে অবস্থিত । আপনি যদি তৈরি করা একটি বাড়ি কিনতে চান তাহলে অতি অবশ্যই একবার দেখে আসুন ।

আরো পড়ুন

বন্যার পানিতে তলিয়ে গেল রাস্তা, সেখানে জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীন কাল থেকেই মানুষ খাদ্য ও আমিষের চাহিদা পূরণ করতে অন্যতম পরিপূরক হিসেবে ...