ডাইনিং টেবিলে বসে একদম মানুষের মত খাবার খাচ্ছে দুই বানর, বানরের এমন অবাক করা খাবারের ভিডিওটি তুমুল ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন: আমাদের এই আজব দুনিয়াতে দিন দিন যেন আরো কত আজব আজব কর্মকাণ্ড দেখে যাচ্ছি। সে আজব আজব কর্মকাণ্ডের মধ্যে কিছু কর্মকান্ড এমন আছে যে ইন্টারনেটে তুমুলভাবে ছড়িয়ে পড়েছে। যা দেখে সবাই হয়ে পড়েছে হতভম্ব। আবার হয়তো কেউ বিশ্বাস করতে চাইনি বানরদের এসব কাহিনী। পৃথিবীতে এমন কিছু আজব কর্মকাণ্ড নিয়মিত হয়ে যাচ্ছে। কথায় আছে চেষ্টা করলে সবই সম্ভব তারি এমন একটি উদাহরণ দিয়েছ কয়েকটি বানর।

বানর গুলোর প্রায় প্রত্যেকটি কান্ড কারখানা মানুষের হুবহু। তারা তাদের সব ভঙ্গি মানুষের মত করে করে থাকে।  এমনকি তারা মানুষের মতো হুবহু করে তারা ডাইনিং টেবিলে খাবার খেয়ে যাচ্ছে। যা দেখে একদল মানুষ তার এই ভিডিওটি ফোনে ধারণ করে ।ফোন থেকে সে ভিডিওটি যে ব্যক্তি ধারণ করেছে সেই ব্যক্তি ইন্টারনেটে আপলোড করে দেওয়ার বদৌলতে সেটি রাতারাতি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

মানুষের মতো বানর ও তাদের সকল কাজ নিজেরা নিজেরা করে থাকে। তারা মানুষের মতো সামাজিক প্রাণী সমাজের প্রায় সব নিয়মকানুন মেনে চলে এই বানর প্রজাতি। তাদের প্রায় সকল কাজকর্ম মানুষদের সাথে মিলে যায় খাবার খাওয়া থেকে শুরু করে নিত্য নতুন প্রয়োজনীয় সব কাজই বানর মানুষের মতো করে করে থাকে।বানরগুলোর কর্মকাণ্ড এরকম ছিল যা সকলকে অবাক করে দিয়েছে। তিনি বানর হলেও সব কাজ মানুষ মানুষের মত পারদর্শিতার সাথে তাদের সকল কাজ করে থাকে।

তারা মানুষের মতো করে, মানুষের আচার-আচরণে হুবহু অনুসরণ করে। তারা মানুষদের মত করে মানুষ যেভাবে তাদের খাবারের টেবিলে খেয়ে থাকে। বানরগুলো মানুষদের মতো করে ডাইনিং টেবিলে খাবার খাচ্ছে।তাদের কাজ দেখে একবারও মনে হয়নি সে মানুষ না বানর । তাদের সব কাজই ছিল মানুষের মত সম্পুর্ন। বানর যে মানুষের মত সকল কাজে পারদর্শী সেটা তার এই ভিডিও দেখেই বুঝা যায়। মানুষের মতো করে বানর রাও খাবার খেয়ে থাকে,পানি পান করে থাকে। বানর তাদের কাজে-কর্মে প্রমাণ করে দেয় যে তারা মানুষের চেয়েও কম কাজ জানে না।

বরং তিনি মানুষের চেয়ে একটু বেশি কাজ জানে, বানরগুলো ঠিক মানুষ যেভাবে ডাইনিং টেবিলে বসে খায় ঠিক তেমনি করে তারাও ডাইনিং টেবিলে বসে তাদের পছন্দ মতো খাবার খেয়ে যাচ্ছে। তারা ডাইনিং টেবিলে বসে খাচ্ছে জুস এবং বিভিন্ন রকমের ফল মূল মানুষ যেমনটা করে জুস খেয়ে থাকে বানরগুলো ঠিক তেমনি ডাইনিং টেবিলে বসে জুস খাচ্ছে এবং তার সাথে খাচ্ছে তাদের পছন্দের সব ফলমূল।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

বন্যার পানিতে তলিয়ে গেল রাস্তা, সেখানে জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীন কাল থেকেই মানুষ খাদ্য ও আমিষের চাহিদা পূরণ করতে অন্যতম পরিপূরক হিসেবে ...

Leave a Reply

Your email address will not be published.