হঠাৎ বেজির সামনে পড়ল কিং কো’বা’রা, শুরু হল তুমুল ফা’ই’ট, মুহুর্তেই সাপকে শে’ষ করে দিল বেজি, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: আমরা ছোটবেলা থেকেই সা,প এবং বে,জির যু,দ্ধের কথা জেনে আসছি। সা,প এবং বে,জি জন্ম জন্মান্ত,রের শ,ত্রু। বে,জি এবং সা,পের শ,ত্রুতা নিয়ে আমাদের বাংলা সাহিত্যে একটা প্রবাদ পর্যন্ত আছে। যেমন আমরা কোন শ,ত্রু সম্পর্কে বর্ণনা করার সময় সা,পে-নেউলে প্রবাদটি ব্যবহার করে থাকি। চির শ,ত্রু হিসেবে অনেক পুরনো জুটি সা,প আর বে,জি। সা,প আর বে,জি এক জায়গায় হলে তারা বিতণ্ডায় জরাবেই।

কোবরার মত বিষধর সা,প ও বে,জির হাতে প্রাণ হারায়। অনেকের সে কারণে বাড়ির কাছে বে,জি থাকলে সা,পের ভয় কম পান। সম্প্রতি এমনই একটি সা,প ও বে,জির লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সামাজিক যোগাযোগ মাধ্যমের দরুন আমরা বর্তমানে এমন এমন ভিডিও দেখি যা আগে কখনো দেখা হয়নি।

সেই ভিডিও গুলো আমাদের কখনও কখনও অবাক এবং কৌতুহলী করে তোলে। আবার কখনো কখনো এসব ভিডিও দেখে আমরা হয়ে পড়ি হতভম্ব। পশুপাখি জীবজন্তু নিয়ে নানা ধরনের ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এসব ভিডিও তে আমরা পশুপাখির নানা ধরনের সংগ্রাম, শিকার, প্রতিকূল পরিবেশে বেঁচে থাকার নানা চেষ্টা দেখে থাকি। কখনো কখনো এসব ভিডিও তে থাকে পশু পাখির লড়াই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিও টি এমনই একটি লড়াইয়ের ভিডিও যেখানে সা,পের সাথে বে,জি সহ আরো বেশ কয়েকটি প্রাণীকে লড়াই করতে দেখা যাচ্ছে। সে সম্পর্কে আপনাদের এই প্রতিবেদনে জানাবো। ভাইরাল হওয়া ভিডিও টিতে শুরুতে বে,জি এবং সা,পের মধ্যে লড়াই করতে দেখা যায়। ভিডিও শুরুতেই দেখা যায় মরুভূমির মধ্যে একটি সা,প এবং সা,পটিকে ধরার জন্য একটি বে,জি দৌড়ে আসছে। তাদের মধ্যে বেশ কিছুক্ষণ তুমুল লড়াই চলে এবং শেষ পর্যন্ত কিং কোবরা বে,জির কাছে ধরাশায়ী হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে এরকম বেশ কয়েকটি সা,প ও বে,জির মধ্যকার লড়াইয়ের খন্ড চিত্র উঠে এসেছে। প্রতিবারই বে,জির কাছে সা,প কে পরাজিত হতে দেখা গেছে। এর কারণ লড়াই করার সময় বে,জি খুব দ্রুত নিজের জায়গা বদল করছিল। ভিডিওটির এর পরের অংশে একটি সা,পের সাথে ঈ,গল পাখির লড়াই এর খন্ড চিত্র উঠে এসেছে। লড়াইয়ের সময় খুব দ্রুত গতিতে সা,পটি ঈগ,লের দিকে বিষ ছুড়ে মারে।

তবে ঈ,গল টি খুব দক্ষতার সাথে নিজের স্থান পরিবর্তন করে তার নখের সাহায্যে সা,পটিকে ধরাশায়ী করে ফেলে। ভিডিওটি র শেষ অংশে বাঘ এবং সা,পের মধ্যকার লড়াইয়ের দৃশ্য দেখানো হয়েছে। এখানেও সা,পটি বাঘের কাছে পরাজিত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড হওয়ার সাথে সাথে ভিডিওটি খুব দ্রুতগতিতে ভাইরাল হয়ে পড়ে। নেট দুনিয়ার নেটিজেনরা ভিডিওটি সম্পর্কে নানা রূপ মন্তব্য করছেন কমেন্ট সেকশনে। অনেকে ভিডিওটি শেয়ার করছেন।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

কৃষকের ঘর থেকে তিন কিং কোবরা সাপ উদ্ধার করলো সাপুরে। সাপুরের এমন দুঃসাহসী ভিডিও দেখে বিস্মিত পুরো নেটদুনিয়ায়। ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:এই পৃথিবীতে বহুজাতি প্রাণী আছে। একেক রকম প্রাণীর বৈশিষ্ট্য একেক রকম। জলজ প্রাণী কিছু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *