সবার চোখকে ফাকি দিয়ে মাঝ রাস্তায় খালি ঝুড়ি থেকে জ্যান্ত ৩ টি কবুতর বের করে দেখাল এই জাদুকর, তুমুল ভাইরাল ভিডিও!!

নিজস্ব প্রতিবেদন: জাদু দেখতে সবাই পছন্দ করে। জাদুর মধ্যে লুকিয়ে তাকে অনেক রহস্য। আমরা ছোট বড় সবাই জাদু দেখে বিস্মিত হয়ে যাই। কারণ জাদু আমাদেরকে অবাক করে তুলে। জাদু দেখে যেমন আমরা আনন্দ পাই ঠিক তেমনি যারা জাদু দেখায় তারাও জাদু দেখিয়ে অর্থ উপার্জন করতে পারে। আমরা প্রায় রাস্তার পাশে হাটতে গেলে অনেক ধরনের মানুষ দেখি।

আর এসব কিছু মানুষের মধ্যে হঠাৎই দেখতে পাই রাস্তার ধারে বসে কিছু লোক একজনকে দেখছে। আসলে সে এক জাদুকরি। মানুষকে জাদু দেখিয়ে আনন্দ দেয় এবং অর্থ উপার্জন করে। যদিও জাদুকরের জাদু কোন সাইন্টিফিক ব্যাখ্যা হয় না। তবুও আমরা জাদু দেখে বিস্মিত হয়ে যাই। জাদু এক ধরনের বিদ্যা। আর তার এই বিদ্যার জন্য অনেক সাধনা করতে হয়।

বছর পর বছর সাধনা করার পরই একজন জাদুকরি হয়ে ওঠে। আজ আমরা আপনাদের এক জাদুকরের কাহিনী বলবো। এই জাদুঘরের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ছেড়ে দেওয়া হয় তুমুল পরিমাণে ভাইরাল হয়ে যায়। কারণ এই ধরনের আনন্দদায়ক ভিডিও গুলো অসম্ভব ভাইরাল হয়।

এই ভাইরাল হওয়া ভিডিও তে দেখা যায় যে, ইন্ডিয়ান ব্যক্তি রাস্তার পাশে বসে জাদু দেখাচ্ছে। এবং সাধারন জনগন তার জাদু দেখিয়ে অবাক হচ্ছে। তার যাদুটি দেখে সবাই অবাক হয়ে যায় কারন সে খালিজুড়ি থেকে তিনটি পায়রা বের করে আনে। যাদুকারি তার যাদুটি নিজস্ব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সাধারণ জনগণকে দেখিয়ে তাক লাগিয়ে দিয়েছে।

লোকটির কাছে একটি খালি ব্যাগ, একটি তোয়ালে এবং একটি ঝুড়ি ছিল এবং দুইটি অংশ ছিল। লোকটি তার যাদুবিদ্যা কাজে লাগিয়ে বিভিন্ন ধরনের জাদু করে প্রথমে একটি ঝুড়ির অংশ থেকে একটি পায়রা বের করে। এরপর সেই পায়রাটি কে বন্ধ করে রাখা হয় এবং সে পায়রার স্থান থেকে আরও দুটি মোট তিনটি পায়রা বেরিয়ে আসে। জনগণ এই পায়রা বের হওয়া জাদু দেখে সত্যিই অবাক হয়ে যায়।

জাদুকরী কোন চিটিং না করে একদম সবার সামনে পরিষ্কারভাবে দেখা হয়েছে তার ম্যাজিক। লোক চক্ষুর সবার সামনে এই ঘটনা দেখে রাস্তার সবাই অবাক হয়ে যায় এবং তাকে খুশি হয়ে অর্থ প্রদান করে। এটা সত্য যে তিনি কোন চিটিং করেনি এবং তার কাছে কোন পায়রা ছিল না। এটি তাঁর এক ধরনের বিদ্যা তাই তিনি তার বিদ্যা কে কাজে লাগিয়ে অর্থ উপার্জন করছে। তবে এ ধরনের বিদ্যা সবাই অর্জন করতে পারে না। এটি আসে বংশগত থাকে অথবা কেউ শখের বশে এ ধরনের বিদ্যা গ্রহণ করে থাকে।

সোশ্যাল মিডিয়াতে মানুষকে আনন্দ দেওয়ার জন্য কত রকম ভিডিও দেওয়া হয়। এর মধ্যে যাদুবিদ্যা ভিডিও গুলো ব্যাপক সাড়া ফেলে। এই ধরনের ভিডিও মানুষকে তাক লাগিয়ে দেয় এবং মানুষের মনে প্রশ্ন তৈরি করে যে আসলে ব্যাপারটা কি ভাবে হয়। তাই আমরা আপনাদের জন্য এধরনের ভিডিও নিয়ে আসি। যাতে করে আপনারা এই ধরনের ভিডিও দেখিয়ে নিজেরা আনন্দ পান এবং অন্যদেরকে আনন্দ দিতে উৎসাহিত হন। আপনাদের যদি জাদু বিদ্যা সম্পর্কে এ ধরনের ভিডিও দেখতে ভালো লাগে তাহলে আমাদের নিচের লিংকে ক্লিক করতে পারেন।

আরো পড়ুন

নদী পাড় হওয়ার সময় বিশাল বড় বা,ঘকে ফাদে পেয়ে আ,ক্রমন করল কুমি,রের দল, মূহুর্তেই ছিড়ে ফেলল বা,ঘকে, নদীর জল রক্তে লাল হয়ে গেল, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: এই পৃথিবীতে বহু জাতীয় পশু পাখি রয়েছে। আরে পশুপাখিরা তাদের জীবন পরিচালনার জন্য ...