র‍্যাবের নজরদারিতে রয়েছে এখন যেসব মডেল ও অভিনেত্রী

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ তারকা হওয়ার স্বপ্ন নিয়ে রুপালি জগতে আসলেও অনেকে জড়িয়ে পড়েছেন অন্ধকার জগতে। বিলাসী জীবন, মাদকের মায়াজাল, উচ্চাকাঙ্ক্ষা তাদের নিয়ে গেছে সর্বনাশের পথে। সম্প্রতি ঢাকায় এমনি কয়েকজন মডেল ও নায়িকার সন্ধান মিলছে। ইতিমধ্যে কয়েকজন আটকও হয়েছেন।

বুধবার (৪ আগস্ট) বিপুল পরিমাণ মাদকসহ নিজ বাসা থেকে চিত্রনায়িকা পরীমণিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তার বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং, মাদক ব্যবসা ও পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে। পরীমণি ছাড়াও দেশীয় শোবিজের ডজনখানেক মডেল-অভিনেত্রী এই নিষিদ্ধ ব্যবসার সঙ্গে জড়িত থাকার খবর মিলেছে।

এদের মধ্যে রয়েছেন- মডেল নায়লা নাঈম, শুভা, মানসি, পার্শা, মৌরি ও আঁচল, মৃদুলা ও অহনা। এছাড়াও ক্যাসিনো সম্রাটের বান্ধবী হিসাবে পরিচিত চিত্রনায়িকা শিরিন শিলার নাম রয়েছে র‍্যাবের তালিকায়। শিরিন শিলা মূলত বহিষ্কৃত যুবলীগ নেতা আরমানের বান্ধবী হিসেবে পরিচিত ছিলেন। পরবর্তীতে ক্যাসিনো সম্রাটের সঙ্গে তার সখ্য গড়ে ওঠে। সম্রাট তাকে এতটাই পছন্দ করতেন যে, সিঙ্গাপুর থেকে লাখ টাকার গয়না এনে দিতেন হরহামেশা।

র‍্যাব জানায়, পর্নোচক্রে নাম আছে এমন কথিত মডেলদের সবাই র‍্যাবের নজরদারিতে আছেন। তারা যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন। শুধু নায়িকা বা মডেল নন, বেশ কয়েকজন চিত্রনায়কও মাদক এবং অবৈধ পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত।

আরো পড়ুন

দুই হাতের ভরে বিশ্ববিদ্যালয়ে পড়ার স্বপ্ন এই ছেলে’টির

নিজস্ব প্রতিবেদন: পরীক্ষা তখন শেষ। সবাই দ্রুততার সঙ্গে বাবা-মা বা তাদের অভিভাবকদের কাছে ফিরছিলেন। তখন ...