মোদি সরকার দিচ্ছে প্রতি মাসে 3000 টাকা ভাতা, ছেলে-মেয়ে সবাই আবেদন করতে পারবে!রইল আবেদন করার পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন: বন্ধুরা আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য অত্যন্ত অত্যন্ত বড় একটি সুখবর রয়েছে। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির তরফ থেকে এবং প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি নতুন যোজনা শুরু হয়েছে যেটাতে সবাইকে প্রত্যেক মাসে একবার নয় প্রত্যেক মাসে আপনাদের তিন হাজার টাকা করে পেনশন পাবেন।

কিন্তু যে ফর্মটা ফিলাপ করতে পারবে আর তারাই কিন্তু অলরেডি পেয়ে যাচ্ছে প্রত্যেক মাসে 3000 টাকা করে। যদি আপনি কোন সরকারি কাজে যুক্ত হয়ে থাকেন তাহলে কিন্তু আপনার জন্যই পেনশন টি নয়।

এই জোসনা মূলত গরীব অসহায় মানুষের জন্য। এর জন্য আপনার অবশ্যই ব্যাংক একাউন্ট থাকতে হবে এবং আবেদনপত্র পূরণ করে ব্যাংকে জমা দিতে হবে তাহলে আপনি প্রতিমাসে 3000 করে টাকা পেয়ে যাবেন। এছাড়া যারা কোন সরকারি কাজ করছেন না এবং তার মাসিক ইনকাম যদি 15 হাজার টাকার নিচে হয়ে থাকে তাহলে তাদের জন্য সুখবর তো চলুন দেখা যাক কি করে আপনি ফরমটি ফিলাপ করতে পেরেন।

আপনি ও প্রত্যেক মাসে 3000 টাকা পেনশন পেতে পারেন চলুন দেখে নেওয়া যাক যদি আপনি চান যে 3000 টাকা করে আপনার ব্যাংক একাউন্টে প্রত্যেক মাসে ঢুকুক তাহলে প্রতিবেদনটি ভালোভাবে পরে জেনে নিন ।

তো চলুন দেখে নেয়া যাক যে কারা কারা এই যোজনায় নাম নথিভুক্ত করতে পারবেন । দেখুন যারা যারা সরকারি চাকরি করে না তাদেরকে দেওয়া হবে। আর তার সাথে যাদের বয়স 18 থেকে 40 বছরের মধ্যে তারা অংশগ্রহণ করবে আর তার সাথে সাথেই আপনার মান্থলি ইনকাম 15 হাজার টাকার নিচে হতে হবে।

তাহলে কিন্তু আপনার জন্য রয়েছে প্রত্যেক মাসে নতুন নতুন যোজনা আসবে সেগুলো আপনি কোন আবেদন ছাড়াই আপনি নিতে পারবেন এতে অংশগ্রহণ করার পরে।

এই আবেদনটি করতে হলে আপনার প্রথমত আপনার নাম,জন্মতারিখ,আইডি কার্ড, ফোন নাম্বার, মায়ের নাম – বাবার নাম ,ব্যাংক একাউন্ট, আপনি মেরিড নাকি আনমেরিড তা সিলেক্ট করতে হবে। যদি আপনি মেরিট হয়ে থাকেন তবে আপনার ওয়াইফ এর নামটি দিতে হবে।

আরো পড়ুন

নদী পাড় হওয়ার সময় বিশাল বড় বা,ঘকে ফাদে পেয়ে আ,ক্রমন করল কুমি,রের দল, মূহুর্তেই ছিড়ে ফেলল বা,ঘকে, নদীর জল রক্তে লাল হয়ে গেল, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: এই পৃথিবীতে বহু জাতীয় পশু পাখি রয়েছে। আরে পশুপাখিরা তাদের জীবন পরিচালনার জন্য ...