আবারও লকডাউন নিয়ে যা বললেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনগণের জীবন ও জীবিকার কথা বিবেচনায় কঠোর লকডাউন শিথিল করেছে সরকার। তবে করোনা পরিস্থিতির অবনতি হলে আবারও লকডাউন জারি করা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।তিনি বলেন, জনগণের জীবন-জীবিকার তাগিদে লকডাউন শিথিল করা হয়েছে। তবে করোনা পরিস্থিতির অবনতি হলে আবারও লকডাউন দেওয়া হবে।

আরও পড়ুন=বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের যুক্তরাষ্ট্র যাওয়া নিয়ে বেশ কয়েকবার গুঞ্জন উঠে। অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ম্যাচ না খেলেই সাকিব দেশ ছাড়বেন বলে গুঞ্জন উঠেছিল। যদিও তা সত্য হয়নি।

অবশেষে দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানের কাছে গেছেন সাকিব। বুধবার মধ্যরাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন সাকিব। রাত ১টায় এমিরেটসের ‘ইকে ৫৮৫’ ফ্লাইটে করে করে দুবাই হয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন সাকিব।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ওয়াসিম খান। তিনি জাতীয় দলের ক্রিকেটারদের বিদেশ গমন ও প্রত্যাবর্তনের সময় বিমানবন্দরে উপস্থিত থেকে সব ধরণের আনুষ্ঠানিকতা সম্পাদনে সাহায্য করেন।

তবে সাকিব কবে দেশে ফিরবে তা জানা যায়নি। এদিকে আগামী ২৪ আগস্ট বাংলাদেশ সফরে আসবে নিউজিল্যান্ড। ওই দিন থেকে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন ক্রিকেটার। ঠিক ওইদিন বা এর আগে সাকিব দেশে ফিরবেন বলেই ধারণা করা যাচ্ছে।

আরো পড়ুন

বিবাহিত পুরুষদের লিখাটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ রইল!

মানুষকে নিজের প্রতি আকর্ষিত করার তেমন কোনো রুলবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভিন্ন ভাবনার হন। …