ভাইরাল মাহুত আর সেই ছোট্ট হাতির গল্প হার মানাবে সিনেমাকেও, মাহুতকে জড়িয়ে ছোট্ট হাতির ছবি ভাইরাল নেট দুনিয়ায়!

নিজস্ব প্রতিবেদন: ছোটবেলা থেকেই পরম স্নেহে মাহুতের কাছে বড় হচ্ছে ছোট হাতির এক ছানা। ছোটবেলা থেকে যদি বাড়িতে এমনভাবেই পশুপাখিরা বড় হয় তাহলে তা বাড়ির এক বাচ্চার থেকে কোনো অংশে কম ভাবে লালিত পালিত হয় না। বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যার সাহায্যে আমরা পৃথিবীর বিভিন্ন প্রান্তের খবর কুব সহজেই জানতে পারি।

এই সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন নানা রকম ভিডিও এবং ছবি পোস্ট করা হয়। সেগুলোর মধ্যে যে ভিডিও ও ছবিগুলো নেটিজেনদের মনে লেগে যায় সেইগুলো হয়ে যায় ভাইরাল। ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দা সম্প্রতি এই ছবিটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছেন।

আর তার এই ছবিটি শেয়ার করার সাথে সাথেই রীতিমতো সারা জাগিয়ে দিয়েছে নেট দুনিয়ায়। এমন অসাধারণ ছবিটি তুলেছেন ফটোগ্রাফার আনন্দ শিন্দে। তাদের এমন আদুরে ভিডিও দেখে মিডিয়ায় নেটিজেনরা রীতিমত অবাক হয়েছেন আর এই ছবিটিকে শেয়ার করতে দুবার ভাবেননি।

ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দা কিছুদিন আগেই এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর তার এই ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটদুনিয়ায় সারা পরে গেছে। ছবিটি তুলেছেন ফটোগ্রাফার আনন্দ শিন্দে।

হাতিটি যে ভীষণ যত্ন লালিত পালিত হয় সেটা তার অসাধারন চুলের ছাঁট দেখেই বোঝা যাচ্ছে। বাড়িতে বাচ্চা থাকলে বাবা মা যেমন তার চুল নানান রকম ছাটে কাটানোর চেষ্টা করে ঠিক সেরকমই হাতির ছানাটিকে যাতে দেখতে আরও একটু মিষ্টি লাগে তার জন্য এই মাহুত ভাই। চেষ্টা করেছেন। তার চুলের ছাঁট কাজ একেবারে বদলে ফেলেছে।

আরো পড়ুন

বৃদ্ধ চাচার চায়না জালে ধরা পরল হাওরের অদ্ভুত ধরনের বড় বড় মাছ। এসব মূল্যবান মাছ ভাগ্য বদলে দিল বৃদ্ধ লোকটির, তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সেই আদিম যুগ থেকেই মানুষ জেলের কাজ করে আসছে। আদিম যুগে যখন মানুষ …