নৌকা নদীর কিনার ভি’ড়াতে বা’ঘের হাম’লা অল্পের জন্য র’ক্ষা পেল যাত্রী গন,তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: আমরা সবাই জানি যে বাঘ একটি হিংস্র প্রাণী।এ প্রাণীটি মুহূর্তের মধ্যে একটি আস্ত মানুষ খেয়ে ফেলতে পারে। বাঘ দেখলে ভয় পায় না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। ভয় পাবেন না বা কেন এটি এমন একটি প্রাণী যেটি আপনার জীবন নিতে 2 মিনিট ভাববে না। বাঘের সামনে দাঁড়াবার সাহস আমাদের খুব কম মানুষেরই আছে বলতে গেলে কারৱই এমন দুঃসাহস। যারা জঙ্গলের আসে পাশে থাকেন সেখানে বাঘের জন্য তাদের জীবন দুর্বিষহ হয়ে ওঠে। কখনো বা অনেকের প্রাণহানিও হতে থাকে। আবার কখনও তাদের পালিত পশু পাখি খেয়ে ফেলে বাঘ এতে করে তারা চরম কষ্টে ভোগে।

আমরা অনেক সময় ডিসকভার আরো বিনোদনমূলক ভিডিও খুঁজে থাকি।আজ আপনাদের এমন একটি ঘটনা বলবো যা দেখে আপনাদের অনেক ভালো লাগবে।কিছু লোক নৌকায় করে ভ্রমণে যাচ্ছেন।তখন তারা অনেক ক্লান্ত হয়ে পড়েন।বিশ্রামের জন্য নামতে চেয়েছেন নদীর কিনারে।কিন্তু নদীর কিনারে ছিল একটি বাঘ তারা বাঘটি কে খেয়াল করে নাই। যখন তারা নামতে গেলেন তখনই বাঘ টি আক্রমণের জন্য তাদের দিকে এগিয়ে আসছে। কিন্তু তখন তারা বাঘটি কে দেখে ফেলে। তখন বাঘ টি আক্রমণের জন্য নদীতে ঝাঁপিয়ে পড়ে।বাঘের বিরুদ্ধে লড়াই করার মত কিছু ছিল না তাদের।

ছিল মাত্র বাঁশের টুকরো তখন সকলে সেই বাঁশের টুকরো গুলো হাতে নিয়ে বাঘের দিকে উল্টা দাওয়া করল। তখন বাঘটি বয়ে পিছনে ব্যাক করল। তাদের কপাল ভালো যে তাদের সাথে কিছু বাঁশের টুকরো ছিল।তা না হলে তারা বাঘের হাত থেকে রক্ষা পেত না।আমরা সকলে তো জানি বাঘ একটি ভয়ঙ্কর প্রাণী তার হাত থেকে শিকার পালানো এত সোজা নয়। বাঘ যাকে স্বীকার করার জন্য টার্গেট করে ফেলে সেই শিকার তার হাত থেকে পালান এতো সুজা নয়।

বাঘ টি যখন নদীতে ঝাঁপিয়ে পড়ে তখন লোক গুলা অনেক ভয় পেয়েছেন কারণ আর একটুর জন্য তারা বাঘের শিকার হতে চলেছিল। কিন্তু তাদের কপাল ভালো যে তাদের নিকট কিছু বাঁশ ছিল।যদি তাদের নিকট সেই বাঁশ গুলা না থাকতো বাঘ আক্রমন থেকে বাচতে পারত না।

আমরা তো জানি বাঘ অত্যন্ত ভয়ঙ্কর প্রাণী। বাঘ আট দশজন মানুষকে একাই আক্রমণ করতে পারে।সত্যিই তাদের জীবনের অবস্থা খুবই করুন ভিডিওটি দেখলে আপনার ও কষ্ট হবে। আপনি বা আমি কখনই পারবোনা এরকম পরিস্থিতিতে স্বাভাবিক ভাবে জীবন-যাপন করতে।

সবসময় মরণের একটা ভয় কাজ করবে আমাদের মনে। এরকম অসহায় পরিস্থিতির এর যুদ্ধ করে বেঁচে থাকা সত্যিই অনেক কষ্টকর। দেখলে আপনার অনেক ভালো লাগবে এবং সাহসী বালকের সাহসিকতার প্রশংসা আপনি নিজেও করবেন।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

আরো পড়ুন

বন্যার পানিতে তলিয়ে গেল রাস্তা, সেখানে জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রাচীন কাল থেকেই মানুষ খাদ্য ও আমিষের চাহিদা পূরণ করতে অন্যতম পরিপূরক হিসেবে ...